ঢাকা, সোমবার 12 December 2016 ২৮ অগ্রহায়ন ১৪২৩, ১১ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

বাংলালিংক-এর বিভিন্ন ক্যাম্পেইনের বিজয়ীদের পরিবারের সাথে সাকিব আল হাসানের ভিডিও কল

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক বিভিন্ন ক্যাম্পেইনের বিজয়ীদের জন্য আয়োজিত এক  নৈশভোজে বাংলালিংক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং শীর্ষ ওডিআই অল রাউন্ডার সাকিব-আল-হাসান বিজয়ীদের পরিবারের সদস্যদের সাথে ভিডিও কল করেন। বাংলাদেশের তারুণ্যের অন্যতম শীর্ষ প্রতীক সাকিবের সাথে তারা ভিডিও কল করতে পেরে সবাই অত্যন্ত আনন্দিত হয়েছেন। বাংলালিংক-এর আরেক ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং সাকিব-এর স্ত্রী উম্মে শিশিরও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলালিংক সারা দেশের ১৫০ বিজয়ীকে পুরস্কৃত করে যারা সাকিব ও শিশিরের সাথে এই  নৈশভোজে অংশ নিয়েছিলেন।

সাকিব-আল-হাসান বলেন, “বাংলালিংক আয়োজিত এই চমৎকার একটি মুহূর্তের অংশ হতে পেরে আমি সতিই খুব আনন্দিত, যেখানে আমি শুধু বিজয়ীদের সাথে সাক্ষাৎই করিনি বরং তাদের পরিবারের সদস্যদের সাথে ভিডিও কলে কথা বলেছি। দেশের বিভিন্ন প্রান্তে আমার ভক্তদের সাথে যোগাযোগের সুযোগ করে দেওয়ার জন্য বাংলালিংক থ্রিজিকে ধন্যবাদ জানাই।”

বাংলালিংক-এর হেড অব বিজনেস স্ট্র্যাটেজি এন্ড মার্কেট প্লানিং, আবদুল্লাহ ফয়েজ বলেন, “সাকিব আল হাসানের সাথে আমাদের সম্মানিত গ্রাহক ও প্রিয়জন পরিবারের সদস্যদের সাথে সময় অতিবাহিত করার সুযোগ দিতে পেরে আমরা সত্যিই খুব আনন্দিত। আমরা আশা করি আপনারা আমাদের অফারসমূহ আরও বেশি করে ব্যবহার করবেন যা আমাদের আরও আকর্ষণীয় অফার নিয়ে আসতে অনুপ্রাণিত করবে।”

এক নজরে ক্যাম্পেইন:৭৫ টাকা স্ক্র্যাচ কার্ড ক্যম্পাইন-এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী গ্রাহকদের পয়েন্ট সংগ্রহ করতে হয়েছিলো। ৫০০ পয়েন্ট অর্জনকারী প্রথম ১০০০ জন বাংলালিংক- এর একটি মগ জিতে নেন, এরপর ১০০০ পয়েন্ট অর্জনকারী প্রথম ১০০০ জন একটি জার্সি জিতে নেন এবং এরপর ৩০০০ পয়েন্ট অর্জনকারী প্রথম ৫০ জন সাকিব ও শিশিরের সাথে  নৈশভোজের সুযোগ পান। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ