ঢাকা, রোববার 18 November 2018, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

অনলাইন ডেস্ক: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু উপজেলার রশিদ নগর এলাকায় আজ ইউনিক পরিবহণের একটি যাত্রীবাহী বাস উল্টে গিয়ে চারজন নিহত ও ৩০ জন আহত হয়েছে। রোববার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের কক্সবাজার সদর ও রামু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, ভৈরবের মো. কাশেম, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার পূর্ব বড়ভেওলা এলাকার মৃত কবির আহমদের স্ত্রী নুর নাহার, পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের বড়পাড়া এলাকার রাজিয়া সুলতানা ও কুতুবদিয়া উপজেলার লেমশিখালী ইউনিয়নের মো. ফারুক।

রামু থানার ভাবপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী ইউনিক পরিবহনের বাসটি দুপুর দেড়টার দিকে রামু রশিদ নগর এলাকায় ব্যাটারি চালিত একটি ইজিবাইক (টমটম)কে ওভারটেক করতে গিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেয়ার পথে আরো ২ জনের মৃত্যু হয়। 

এই দুর্ঘটনায় আহতদের মধ্যে দেড় বছরের শিশু চট্টগ্রামের উম্মে হাবিবা, মাওলানা আবুল হোসেন, কুতুবদিয়ার নুরুল আমিন, লোহাগাড়ার মোঃ আব্দুল জলিল, বাগেরহাটের সুমন, উখিয়া মরিচ্যা এলাকার রিয়াদ, চাঁদপুরের জান্নাতুল মাওয়া, তার মা তসলিমা বেগম, একই জেলার মেহেদী হাসান, রংপুরের ইসা রুহুল, চকরিয়ার মনির আলম, পেকুয়ার মুমিনুল রহমান ও টেকনাফের উন্মে কুমসুমকে কক্সবাজার সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সত্যম সরকার জানান, বেলা আড়াইটার দিকে আহত অবস্থায় নারী-শিশু ও পুরুষসহ প্রায় ১৫ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের সবাইকে ভর্তি করা হয়েছে। 

খবর পেয়ে রামু থেকে সেনা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্য়ক্রম শুরু করে। এছাড়া পুলিশ, বিজিবি ও দমকল বাহিনীর কর্মীরাও আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠায়।-বাসস

অনলাইন আপডেট

আর্কাইভ