ঢাকা, সোমবার 12 December 2016 ২৮ অগ্রহায়ন ১৪২৩, ১১ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

রামু ও বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ ॥ আহত ২৫

সংগ্রাম ডেস্ক : গতকাল রোববার রামু ও বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। কক্সবাজার-চট্টগ্রাম সড়কের রামু উপজেলায় একটি যাত্রীবাহী বাস উল্টে ৪ যাত্রী নিহত ও ২৫ জন আহত হন। অপরদিকে বাগেরহাটের বোল্লারহাটে দুটি দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।
কক্সবাজার সংবাদদাতা : কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ানালা পানিরছড়ায় এলাকায় ইউনিক পরিবহনের যাত্রীবাহী একটি বাস উল্টে চার যাত্রী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে ২৫জন। রোববার দেড়টার দিকে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভৈরব জেলার বাসিন্দা কাশেম (৪২) ও চকরিয়া উপজেলার পূর্বভেওলার মৃত কবির আহামদের স্ত্রী নূরুন্নাহার (৪০)। পেকুয়া উপজেলার টৈটং ্ইউনিয়নের মো. শফিকের স্ত্রী রাজিয়া সুলতানা (২২) ও কুতুবদিয়া উপজেলার লেমশিখালী ইউনিয়নের মৃত এবাদুল্লাহর পুত্র মো. ফারুক (২০)। নিহতদের মৃতদেহ কক্সবাজার সদর ও রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। অন্যান্য আহতদের কক্সবাজার সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা অত্যন্ত সঙ্কটাপন্ন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকেরা।
রামু তুলাতলী হাইওয়ে পুলিশের পরিদর্শক আবদুল আওয়াল জানান, চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে আসা ইউনিক পরিবহনের একটি বাস সড়ক দেবে গিয়ে খাদে পড়ে যায়। এতে বাসে থাকা থাকা যাত্রীদের মধ্যে চারজন নিহত ও ২৫ জন মতো আহত হয়েছে।
ফায়ার সার্ভিস কর্মকর্তা আব্দুল মালেক জানান, দুর্ঘটনার পরপরই উদ্ধার অভিযানে নামেন ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স টিম পুলিশ, সামরিকবাহিনী ও বিজিবি। তারা যৌথভাবে দীর্ঘ ৫ ঘন্টা উদ্ধার কার্যক্রম চালিয়ে যান। এবং গাড়ির বড়ি কেটে ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করতে সক্ষম হন। এদের মধ্যে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত চারজনের মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। বেচে যাওয়াদের মধ্যে বাসে সকল যাত্রীই আহত হয়েছেন। অক্ষত অবস্থায় কাউকে উদ্ধার করা যায়নি।
বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটে পৃথক দুটি দূর্ঘনায় তিন জন নিহত হয়েছে। রোববার দুপুরে বাগেরহাটের মোল্লাহাটের মাদ্রাসাঘাট এলাকায় বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী ও মোড়েলগঞ্জের বৈলতলী এলাকায় যাত্রীবাহী ছাদ থেকে পড়ে এক কিশোর নিহত হয়।
বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার উপ-পরিদর্শক জামাল উদ্দিন জানান, রোববার দুপুর ১২টার দিকে খুলনা থেকে মাদারীপুরগামী একটি যাত্রীবাহীবাস মোল্লাহাট উপটজেলার মাদরাসা ঘাট এলাকায় ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময়ে অটোরিকশার চালক ও দুই যাত্রী গুরুতর আহত হয়। এলাকাবাসী আতদের উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে নিয়ে যাবার পথে চিত্তরঞ্জন রায় (৮০) মারা যায়। অপর আহত ইমরান হোসেনকে (২২) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
অন্যদিকে ঢাকা থেকে ছেড়ে আসা শরনখোলা গামী হামিম পরিবহনের ছাদ থেকে পড়ে ১৪ বছরের অজ্ঞাত কিশোরের নিহত হয়েছে। রোববার মোড়েলগজ্ঞ উপজেলার বৈলতলী এলাকায় এ ঘটনা ঘটে। স্তানীয়রা জানায় রাস্তায় উপরে থাকা তারে বেধে চলন্ত পরিবহনের ছাদে থাকা ওই কিশোর পাশের ডোবায় পড়ে যায়। পরে লোকজন তাকে উদ্ধার করে দুপুর ২ টায় মোড়েলগজ্ঞ হাসপাতালে ভর্তি করা হলে কিছু পরে সে মারা যায়। অজ্ঞতনামা ওই কিশোরের গায়ে খাকি রংয়ের পোশাক রয়েছে ও পকেটে দুটি চাবি রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ