ঢাকা, মঙ্গলবার 13 December 2016 ২৯ অগ্রহায়ন ১৪২৩, ১২ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

মিরসরাইয়ে কাভার্ড ভ্যান-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ড ভ্যান-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদরের দক্ষিণ পার্শ্বে এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, ঢাকামুখী ট্রাক (ঢাকা মেট্টো ট ১৮-৩৭৪১) ওভারটেক করার সময় কাভার্ড ভ্যানকে (চট্ট মেট্টো ট ১১-৫০৭৫) ধাক্কা দিলে মহাসড়কের মধ্যে কাভার্ড ভ্যান ছিটকে পড়ে এবং পেছন থেকে ট্রাক (রাজ মেট্টো ট ১১-০২১১) উভয় গাড়িকে ধাক্কা দেয়।
এসময় ট্রাক চালক মোহাম্মদ মামুন (৩৫) ঘটনাস্থলে নিহত হয়। সে রাজশাহী জেলার মতিহার থানার কাঁটাখালী গ্রামের বাসিন্দা।
কিশোরীর রহস্যজনক মৃত্যু
মিরসরাইয়ে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই কিশোরীর নাম শারমিন আক্তার (১৭)। সে ইছাখালী ইউনিয়নের ভাংনী গ্রামের রৌশন মিয়ার কন্যা। শুক্রবার উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামে এঘটনা ঘটে।
বৃদ্ধের লাশ উদ্ধার
মিরসরাইয়ে এক বৃদ্ধের লাশ (৭০) উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ১২ নম্বর খৈয়াছরা ইউনিয়নের দুয়ারু এলাকা থেকে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। তবে বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি।মিরসরাই থানার সিনিয়র উপ-পরিদর্শক সফিকুল ইসলাম বলেন, এলাকাবাসী একটি লাশ দেখে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ