ঢাকা, বৃহস্পতিবার 15 December 2016 ১ পৌষ ১৪২৩, ১৪ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

শাহী ইমামকে পাকিস্তানে পাঠিয়ে দেয়ার হুমকি বিজেপি নেতার

১৪ ডিসেম্বর, কলকাতা ২৪ : কলকাতার টিপু সুলতান মসজিদের শাহী ইমাম নুর রহমান বরকতিকে পাকিস্তানে পাঠিয়ে দেয়ার হুমকি দিলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু।
বিতর্কিত মন্তব্যের জন্য বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে পাথর ছুঁড়ে মারার ফতোয়া দিয়েছিলেন শাহী ইমাম। তার এই মন্তব্যকে কড়াভাবে নিয়েছে রাজ্য বিজেপি।
আর এই কথার প্রেক্ষাপটে শাহী ইমামকে উদ্দেশ্য করে বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু বলেন, ‘বেশি বাডাবাডি করলে বরকতি সাহেবকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে।’
বরকতির গতিবিধি নিয়েও প্রশ্ন তোলেন তিনি। এমনকি, বরকতির মন্তব্যের পেছনে তৃণমূলের মদদ রয়েছে বলেও দাবি করেন সায়ন্তন বসু। এখানেই শেষ নয়, বিজেপির সম্পাদক সায়ন্তন বসু বলেন, ‘বরকতি সাহেব মূর্খের দুনিয়ায় বাস করছেন। তিনি ভেবেছেন এটা পাকিস্তান বা বাংলাদেশ। এটা ভারত, এখানে এই ধরনের কাজ চলবে না। বেশি বাড়াবাড়ি করলে তাকে পাকিস্তান বা বাংলাদেশে পাঠিয়ে দেয়া হবে। বরকতি সাহেবের সঙ্গে দেশে বিদেশে কার কার যোগাযোগ রয়েছে তা খতিয়ে দেখা হোক।’
তার দাবি, ‘এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় রাজ্য চলে না। বরকতি সাহেবের কথায় রাজ্য চলে।’
প্রসঙ্গত, বিজেপি বিধায়ক দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের প্রসঙ্গে সম্প্রতি ইমাম সাহেব ফতোয়া দেন, যেখানেই দেখবেন দিলীপ ঘোষকে পাথর ছুঁড়ে মারবেন। তার এই মন্তব্য ঘিরেও তৈরি হয় বিতর্ক।
এমনকি, রীতিমত ক্ষুব্ধ হন রাজ্য বিজেপি নেতৃত্ব। তারই বহিঃপ্রকাশ এহেন মন্তব্য বলে মত রাজনৈতিক মহলের।

অনলাইন আপডেট

আর্কাইভ