ঢাকা, বৃহস্পতিবার 15 December 2016 ১ পৌষ ১৪২৩, ১৪ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

রাজশাহীতে অজ্ঞান করে পৌনে ২ লাখ টাকা ছিনতাই

রাজশাহী অফিস : রাজশাহী মহানগরীতে অপহরণের পর অজ্ঞান করে পৌনে দুই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
গত শনিবার দুপুরে নগরীর আলুপট্টি এলাকায় ছিনতাইকারিরা কাউসার আলী নামের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর কাছ থেকে এক লাখ ৮৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। কাউসার আলী রাজশাহী রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।
কাউসার আলীর বরাদ দিয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক কাজী মামুন হায়দার জানান, মহানগরীর উপশহর এলাকায় একটি বেসরকারি কলেজ করা হচ্ছে। কাউসার আলী সেই কলেজের কাজগুলো দেখাশোনা করেন।
রাবি’র ফিন্যান্স বিভাগের এক শিক্ষকের কাছে পৌঁছে দেয়ার জন্য কাওসার আলুপট্টি সোনালী ব্যাংক থেকে এক লাখ ৬৫ হাজার টাকা উত্তোলন করেন। এ ছাড়াও তার কাছে আরো ২২ হাজার টাকা ছিল। ব্যাংক থেকে বেরিয়ে কাউসার আলী রাবি যাওয়ার জন্য ব্যাটারিচালিত অটোরিকশায় উঠেন। এ সময় ওই অটোরিকশায় আরো তিন যাত্রী উঠে। অটোরিকশার ভিতরে তারা কাউসারকে চাদর দিয়ে ঢেকে প্রথমে চাকু দেখিয়ে ভয় দেখায়। এরপর তারা কাউসারকে অজ্ঞান করে ফেলে। এ সময় অটোরিকশায় উচ্চস্বরে গান বাজানো হচ্ছিল। তিনি জানান, পবার মুশরইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকে কাউসারকে উদ্ধার করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ