ঢাকা, বৃহস্পতিবার 15 December 2016 ১ পৌষ ১৪২৩, ১৪ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

বর্তমানে যে অপশক্তি গুম-খুনের ঘটনা ঘটাচ্ছে তারাই একাত্তুরে জাতির শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা ও গুম করেছে ----জামায়াতের গাজীপুর মহানগর আমীর

গাজীপুর সংবাদদাতা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ শেখ মুহাম্মদ ইবনে ফয়েজ বলেছেন, বর্তমানে যে অপশক্তি সারাদেশে একের পর এক গুম-খুনের ঘটনা ঘটাচ্ছে তারাই একাত্তুরে জাতির শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা ও গুম করেছে। তিনি বলেন, ৪৫ বছরেও বুদ্ধিজীবী হত্যাকান্ডের সঠিক কোনো তদন্ত হয়নি। তিনি শহীদ বুদ্ধিজীবীদের রুহের মাগফিরাত কামনা করে বলেন, একদিন এদেশের মাটিতে সকল হত্যাকান্ডের বিচার হবেই হবে ইনশাআল্লাহ।
শহীদ বুদ্ধিজীবী দিবসে গতকাল বুধবার সকালে নগরীর টঙ্গিতে অনুষ্ঠিত গাজীপুর মহানগর জামায়াতের আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। নগর জামায়াতের অফিস সেক্রেটারি ইরফানুল হকের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসাইন, কর্মপরিষদ সদস্য মাওলানা গোলামুল কুদ্দুস, টঙ্গি পূর্ব থানার সেক্রেটারি মহিউদ্দিন, টঙ্গি পশ্চিম থানার সহকারী সেক্রেটারি মোঃ আনোয়ার হোসাইন ভুঁইয়া প্রমুখ।
এছাড়া ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৫ ডিসেম্বর গাজীপুর পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।  বুধবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের ছয়দানা মালেকের বাড়ি এলাকায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার।  গাজীপুর সিটি কর্পোরেশরনের গাছা ইউনিট মুক্তিযোদ্ধা প্রজন্মের সভাপতি মোঃ শফিউল্লাহ খান বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. মাজহারুল আলম, জেলা বিএনপির সহসভাপতি আহমদ আলী রুশদী, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ সোহরাব উদ্দিন, বিএনপি নেতা সাখাওয়াৎ হোসেন সবুজ, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি আব্দুস সামাদ মোল্লা, সাবেক ভিপি জয়নাল আবেদীন তালুকদার, জিয়াউল হাসান স্বপন, রায়হান আল মাহমুদ রানা, কাজী সুমন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ