ঢাকা, বৃহস্পতিবার 15 December 2016 ১ পৌষ ১৪২৩, ১৪ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

‘স্বাধীনতা বিরোধীদের তালিকা থেকে হাফেজ্জী হুজুরের নাম বাদ না দিলে আন্দোলন’

সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন, খেলাফত আন্দোলনের প্রতিষ্ঠাতা, যুগশ্রেষ্ঠ বুযুর্গ হাফেজ্জী হুজুর রহ. এর নাম স্বাধীনতা বিরোধীদের তালিকা থেকে বাদ না দিলে রাজপথে আন্দেলনে নামার হুমকি দিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর। তিনি বলেন, স্বাধীনতা বিরোধীদের তালিকায় সর্বজন শ্রদ্ধেয় বুযুর্গ হাফেজ্জী হুজুরের নাম অন্তর্ভুক্ত করে মুনতাসির মামুন ও শাহরিয়ার কবির দেশের জনগণের কাছে সরকারের ভাবমূর্তি ও সুনাম নষ্টের চক্রান্তে লিপ্ত। তারা ইসলাম, স্বাধীনতা ও মানবতার দুশমন। তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় এদেশের লাখ লাখ আলেম-ওলাামা, তাওহিদী জনতা আন্দোলনে নামতে বাধ্য হবে।
তিনি বলেন, অবিলম্বে স্বাধীনতা বিরোধীদের তালিকা থেকে হযরত হাফেজ্জী হুজুর রহ. এর নাম প্রত্যাহার করা না হলে বাংলাদেশ খেলাফত আন্দোলন অচিরেই জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে কঠিন কর্মসূচি দিয়ে রাজপথে আন্দোলনে নামবে ইনশাআল্লাহ।
গত মঙ্গলবার বিকালে রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া মাদরাসায় বাংলাদেশ খেলাফত আন্দোলন এক বৈঠকে তিনি এসব কথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা মোহাম্মদ জাফরুল্লাহ খান, মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, মাওলানা সানাউল্লাহ, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতী ফখরুল ইসলাম ও মাওলানা সুলতান মহিউদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ