ঢাকা, রোববার 18 December 2016 ৪ পৌষ ১৪২৩, ১৭ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

খিলগাঁওয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু॥ স্বামীসহ আটক ৩

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলগাঁওয়ে মনি রহমান (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের স্বামী মাসুদ পারভেজের দাবি, মনি স্ট্রোক করে মারা গেছে। তবে নিহত গৃহবধূর শরীরে সন্দেহজনক দাগ থাকায় মাসুদ পারভেজসহ তিনজনকে আটক করেছে রামপুরা থানা পুলিশ। গতকাল শনিবার সকালে এ ঘটনা ঘটে।
জানা গেছে, মাসুদ পারভেজ একটি এনজিওতে কাজ করেন। মাসুদ ও মনির পাঁচ বছরের সংসার। তারা খিলগাঁও চৌধুরীপাড়ার বি ব্লকের ১২৬ নম্বর বাড়িতে থাকতেন।
নিহত মনির খালাতো ভাই বাবু বলেন, হঠাৎ করে তার (মনি) স্বামী ফোন দিয়ে জানান মনি মারা গেছে। ঘটনাস্থলে রামপুরা থানা পুলিশ গিয়ে মাসুদ পারভেজকে আটক করে। মনির গলায় ও হাতে দাগ দেখা গেছে। গলায় ওড়না পেঁচানোর মতোও দাগ রয়েছে। রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানা যাবে।
 রামপুরা থানা সূত্রে জানা গেছে, নিহত মনির স্বামী বেলা ১১টায় মনিকে খিদমাহ হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালে নেয়ার আগেই মনির মৃত্যু হয় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

অনলাইন আপডেট

আর্কাইভ