ঢাকা, রোববার 18 December 2016 ৪ পৌষ ১৪২৩, ১৭ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

বিদ্যুতের তারে জড়িয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মর্মান্তিক মৃত্যু

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলস্টেশন থেকে ট্রেনের ছাদে চড়ে ঢাকা যাচ্ছিল যুবকটি। তবে গন্তব্যে পৌঁছানোর আগেই সে চলে গেছে না ফেরার দেশে। বিদ্যুতের তারে জড়িয়ে ট্রেনের চাকায় পিষ্ট হওয়া ওই অজ্ঞাত যুবকের (২৮) পরিণতি দেখে শিউরে উঠেছেন অনেকেই। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের চাষাঢ়া রেল ক্রসিং ব্যারিয়ারের সামনে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে ট্রেনের ছাদে চড়ে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় রেলস্টেশন থেকে ঢাকার কমলাপুরের উদ্দেশ্যে যাচ্ছিল যুবকটি।
পথিমধ্যে চাষাঢ়া রেলগেটের সামনে বিদ্যুতের তারে জড়িয়ে চলন্ত ট্রেনের নিচে পড়ে ওই যুবকটির শরীরের মাথা, হাত ও পাসহ বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। ঘটনাস্থলেই ওই যুবকটি মারা যায়। তার একটি পা দ্বিখন্ডিত হয়ে পড়েছিল সরকারী মহিলা কলেজের বিপরীত দিকে। অপর অংশগুলো ছিল লোকনাথ মিষ্টান্ন ভান্ডারের বিপরীতে।    
নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলওয়ে স্টেশনের মাস্টার গোলাম মোস্তফা জানান, নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী সকাল ৭ টা ৩০ মিনিটের ট্রেনের ছাদ থেকে পড়ে মর্মান্তিকভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে।
নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই তাপস কুমার বড়ুয়া জানান, যুবকের লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এখনো পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। এব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। যার নং ২৭৯/১৬।

অনলাইন আপডেট

আর্কাইভ