ঢাকা, রোববার 18 December 2016 ৪ পৌষ ১৪২৩, ১৭ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয় -সৈয়দ আশরাফুল ইসলাম

কিশোরগঞ্জ সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্দ্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাংলাদেশ এখন একটি বিস্ময়কর দেশের নাম। এর উন্নয়ন-সাফল্য দেখে বিশ্ববাসীরা অবাক হয়। স্বাধীনতার পর বাংলাদেশকে বলা হতো তলাবিহীন ঝুড়ি। এখন আর সেই অবস্থা নেই। দেশে এখন বিশাল কর্মযজ্ঞ চলছে। যুব সমাজ দক্ষ হয়ে উঠছে। দক্ষ হচ্ছে শ্রমিক, দক্ষ হচ্ছে প্রশাসক, দক্ষ হচ্ছে এদেশের আমজনতা। এই দেশটাকে কেউ আর পিছিয়ে রাখতে পারবেনা। কিছুদিন পূর্বে চীনের প্রেসিডেন্ট এদেশে এসে বাংলাদেশের উন্নয়ন-সাফল্যের প্রশংসা করে গেছেন।
স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম গতকাল শনিবার বিকালে জেলা শিল্পকলা একাডেমী হলে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন। তিনি আরো বলেন, এখন শুধুমাত্র প্রকল্পের জন্য প্রকল্প তৈরি হয়না। সব প্রকল্পই বাস্তবায়ন করা হচ্ছে। গত একনেকর সভায় পাস হওয়া প্রকল্প গত দশ বছরের বাজেটের সমান। এদেশের মানুষের দক্ষতা বৃদ্ধির জন্যই এটা সম্ভব হয়েছে। তিনি বলেন, রক্ত দিয়ে স্বাধীনতা এনেছি। কেউ আমাদের দেশটাকে স্বাধীনতা এনে দেয়নি। বঙ্গবন্ধুর নেতৃত্বে লাখো প্রাণের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে।
কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান। মঞ্চে উপস্থিত ছিলেন দিলারা বেগম আসমা এমপি, জেলা পরিষদের সাবেক প্রশাসক মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ পারভেজ মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ সাদী, আওয়ামী লীগ নেতা সাকাউদ্দিন আহাম্মদ রাজন প্রমুখ।
এর আগে মন্ত্রী ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ সংলগ্ন নরসুন্দা নদীর ওপর সংলগ্ন নবনির্মিত ব্রিজ উদ্বোধন এবং শোলাকিয়া ঈদগাহ পরিদর্শন করেন। এছাড়াও নরসুন্দা লেকসিটির আরও ৭টি ব্রিজও তিনি পরিদর্শন করেছেন। মন্ত্রী ঢাকায় ফেরার পথে হোসেনপুর উপজেলার ঠাটারকান্দা বাজারে অনুষ্ঠিত হোসেনপুর থানা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ইমরুল হুদার কুলখানিতে যোগ দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ