ঢাকা, রোববার 18 December 2016 ৪ পৌষ ১৪২৩, ১৭ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

বেলকুচি’র সমাজসেবক নূরুল ইসলাম মীর আর নেই; জামায়াতের শোক

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা: বেলকুচি উপজেলা’র বিশিষ্ট সমাজ সেবক ও সৎ ব্যবসায়ী, ইসলামী আন্দোলনের একান্ত নিবেদিত প্রাণ অভিভাবক নূরুল ইসলাম মীর আর নেই।
গত বুধবার রাতে তিনি বেলকুচি পৌরসভার শেরনগর গ্রামের নিজ বাসভবন: মীর মঞ্জিলে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বিশিষ্ট এই সমাজ সেবক ও মুরব্বী’র মৃত্যু’র সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর। তিনি ৭ পুত্র, ৫ কন্যা, নাতী-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
গত বৃহস্পতিবার কামারপাড়া ঈদগাহ্ ময়দানে মরহুমের জানাযার নামাজে এলাকার বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ, ওলামা-মাশায়েখ ও বিপুল সংখ্যক মুসল্লী অংশ নেন।
জানাযার নামাজের ইমামতি করেন, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, সিরাজগঞ্জ জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমীর আলহাজ অধ্যক্ষ মোঃ আলী আলম। জানাযার নামাজ শেষে মরহুমকে শেরনগর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, সিরাজগঞ্জ জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমীর আলহাজ অধ্যক্ষ মোঃ আলী আলম, বেলকুচি উপজেলা আমীর অধ্যাপক নূর-উন-নবী সরকার, সেক্রেটারি, উপজেলা ভাইস্ চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল, বেলকুচি পৌরসভার ভারপ্রাপ্ত আমীর সাইদুল ইসলাম ও সেক্রেটারি মাওলানা গোলাম সারোয়ার প্রমুখ।
শোকবার্তায় নেতৃবৃন্দ, মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সেইসাথে মরহুমের দ্বীনের পথে সকল খেদমত শ্রদ্ধাভরে স্বরণ করে তাঁর রুহের মাগফিরাত কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ