ঢাকা, মঙ্গলবার 20 December 2016 ৬ পৌষ ১৪২৩, ১৯ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগঞ্জে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় চোরাইকৃত দামী ৪টি মোটরসাইকেল ও চুরি করার সময় ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়। আজ শনিবার ভোরে তাদেরকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলো, রামগঞ্জ উপজেলার নোয়াগাও কামারবাড়ীর হাজী আবুল হোসেনের ছেলে বশির আল হেলাল ও ব্রহ্মপাড়া গ্রামের মুনসুর আলীর ছেলে শামীম হোসেন।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে রামগঞ্জ ও আশপাশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে বেশ কয়েকটি মোটরসাইকেল চুরি হয়। আর এসব মোটরসাইকেল চুরির সাথে প্রত্যক্ষভাবে জড়িত বশির আল হেলাল ও শামীম হোসেনসহ বড় একটি চক্র।
গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ, কাঞ্চনপুর ও নোয়াগাঁ এলাকায় অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে চোরাইকৃত ৪টি মোটরসাইকেল ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত দুইজনই আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য বলে জানায় রামগঞ্জ থানা পুলিশ।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ চক্রের সাথে আরো যারা জড়িত রয়েছে, তাদের গ্রেপ্তারের অভিযান চলছে। গ্রেপ্তারকৃত দুইজনের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির অপরাধে থানায় একাধিক মামলা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ