ঢাকা, বৃহস্পতিবার 22 December 2016 ০৮ পৌষ ১৪২৩, ২১ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

আজ মাল্টিপ্ল্যান সেন্টারে প্রযুক্তি পণ্যের মেলা শুরু

স্টাফ রিপোর্টার : রাজধানীর এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান সেন্টারে আজ বুধবার থেকে শুরু হচ্ছে  ছয় দিনব্যাপী কম্পিউটার মেলা। এটি চলবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত। এবারের এ মেলায় শতাধিক প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তিসমৃদ্ধ কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ বিখ্যত ব্যান্ডগুলোর পণ্য প্রদর্শন এবং বিক্রি করবে। ‘ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬’ নামের এ মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।
গতকাল বুধবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সাংবাদিক সম্মেলনে এসব তথ্য জানান কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহ্বায়ক তৌফিক এহসান।
তিনি বলেন, প্রতিবারের চেয়ে এবার আরও বড় পরিসরে ও জাঁকজমকভাবে মেলার আয়োজন করা হচ্ছে। দেশের সর্বস্থরের মানুষের মাঝে কম্পিউটার ও তথ্যপ্রযুক্তির ব্যাপক ব্যবহার এবং এর সুফল ছড়িয়ে দিতে এ মেলার আয়োজন করা হয়েছে।
সাংবাদিক সম্মেলনে জানানো হয়, এবারের মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্যান্ডের আধুনিক পণ্য মেলায় প্রদর্শন হবে। থাকছে প্রতিটি পণ্যের ওপর মূল্য ছাড় ও উপহার সামগ্রী, র‌্যাফেল ড্র। এছাড়াও রক্তদান কর্মসূচী, এন্ট্রিপাশের সাথে ফ্রি মুভি দেখার সুব্যবস্থা, ফ্রি ইন্টারনেট, ওয়াইফাই, গেমিং জোন, ফটোগ্রাফি ও সেলফি প্রতিযোগিতা, শিশু চিত্রাঙ্গন প্রতিযোগিতা, সিকিউরিটি সিস্টেম ও আধুনিক প্রযুক্তি পণ্যের প্রদর্শনীসহ নানা আয়োজন থাকছে।
মেলার প্রবেশ মূল্য ১০ টাকা। তবে স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের জন্য থাকছে কোন প্রবেশ মূল্য ছাড়াই মেলা পরিদর্শন করার সুযোগ।
মেলার প্ল্যাটিনাম স্পন্সর এইচপি, এসার, গিগাবাইট। ডায়মন্ড স্পন্সর ডেল, গোল্ড স্পন্সর আসুস, লেনোভো। মেলার স্পন্সর ই-সেট।
সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কম্পিউটার সমিতির সাধারণ সম্পাদক সুব্রত সরকার, গ্লোবাল ব্যান্ডের এমডি সুবীর কুমার দাশ ও ডেল এর মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা।

অনলাইন আপডেট

আর্কাইভ