ঢাকা, বৃহস্পতিবার 22 December 2016 ০৮ পৌষ ১৪২৩, ২১ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

আফ্রিকায় সন্ত্রাসীদের গুলীতে সোনাগাজীর কামাল নিহত

আফ্রিকায় সন্ত্রাসীদের গুলীতে কামাল উদ্দিন নামের এক ব্যক্তি নিহত হয়েছে। তার বাড়ি  ফেনীর সোনাগাজীর চরমজলিশপুর ইউনিয়নের চর গোপালগাঁও গ্রামে।

জানা গেছে, চরগোপালগাঁও গ্রামের মুহুরী বাড়ির রুহুল আমিনের ছেলে কামাল উদ্দিন দীর্ঘদিন আফ্রিকায় ব্যবসা করে আসছে। সোমবার রাত বাংলাদেশ সময় ১১টার দিকে আফ্রিকান একদল সন্ত্রাসী তার প্রতিষ্ঠানে গিয়ে গুলী করলে সেখানেই তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। তাকে দেশে আনার প্রক্রিয়া চলছে পারিবারিক সূত্রে জানা গেছে। নিহত কামাল তিন কন্যা সন্তানের জনক।

ফেনীতে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার

ফেনী শহরের মহিপালে সোমবার রাতে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় মামুন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল ওইদিন রাত ৯ টার দিকে মহিপাল বাগদাদ রেস্টুরেন্টের সামনে অবস্থান নেয়। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী হানিফ পরিবহনের (ঢাকা মেট্টো- ব-১৪-৮৩০৩) হেল্পার মামুন হোসেনকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মামুন লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার মধ্যম চর জাঙ্গালিয়া গ্রামের অজিউল্যাহর ছেলে। এ ঘটনায় ফেনী মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে।

ফেনীতে চাঁদা না দেয়ায়

হাত-পা ভেঙ্গে দিয়েছে বখাটেরা

ফেনী শহরের মধুপুরে চাঁদা না দেয়ায় ইকবাল হোসেন নামের এক ব্যক্তির হাত-পা ভেঙ্গে দিয়েছে বখাটেরা। তাকে মুমুর্ষু অবস্থায় ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ক্ষতিগ্রস্ত সূত্র জানায়, মধুপুর এলাকার হোসেন আহমদ কমিশনারের ছেলে স্টার লাইন ফিলিং স্টেশনের কর্মকর্তা ইকবাল হোসেনের (৪৫) কাছে গত প্রায় ১ মাস আগে এক লাখ টাকা চাঁদা দাবি করে স্থানীয় বখাটে দুখু, রানা, মুরাদ, হাছান ও সাগর সহ কয়েকজন। দাবীকৃত চাঁদা দিতে গত ক’দিন ধরে মোবাইল ফোনে হুমকি-ধমকি দিয়ে আসছে। একপর্যায়ে রবিবার রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে ইকবালকে মধুপুর বাজার থেকে ধরে নিয়ে রবি টাওয়ার সংলগ্ন স্থানে জোরপূর্বক নিয়ে যায়। সেখানে তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তার বাম হাত বাম পা ভেঙ্গে দিয়ে বাম পায়ে গুলী করা হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে শহরের সেনসিভ হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করে। হামলাকারীদের অব্যাহত হুমকির মুখে তারা মামলা করতেও সাহস পাচ্ছে না বলে পরিবারের সদস্যদের অভিযোগ।

অনলাইন আপডেট

আর্কাইভ