ঢাকা, সোমবার 26 December 2016 ১২ পৌষ ১৪২৩, ২৫ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

ব্যারিস্টার খোকনের মায়ের মৃত্যুতে খালেদা জিয়ার শোক

স্টাফ রিপোর্টার: বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের মাতা রওশন আরা বেগমের (৮৫) মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।  গতকাল রোববার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন। এছাড়া দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলামও শোক প্রকাশ করেন। এছাড়া রওশন আরার মৃত্যুতে আরও শোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, আবুল খায়ের ভূঁইয়া, বিএনপি নেতা আশরাফ উদ্দিন নিজান।
তারা মরহুমার পরিবারের সদস্য প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। রওশন আরা মুত্যুকালে ৭ ছেলে, দুই মেয়ে ছাড়াও নাতি, নাতনি বহু গুনগ্রাহী রেখে গেছেন। ধানম-ির তল্লা মসজিদে গতকাল বাদ আছর মরহুম রওশন আরার প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। পরে তার কফিন নিয়ে যাওয়া হয় গ্রামের বাড়ি নোয়াখালীতে। আজ সোমবার বাদ আছর নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেরার সোনাপুর গ্রামে দ্বিতীয় নামাযের জানাযা শেষে মরহুমা রওশন আরার লাশ পারিবারিক কবরাস্থানে দাফন করা হবে।
এদিকে বিশিষ্ট রাজনীতিবিদ দক্ষিণ কোরিয়া প্রবাসী মাস্টার নুরুল আমিন চৌধুরীর (উপজেলা কমলনগর, জেলাঃ লক্ষ্মীপুর) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী ও বলিষ্ঠ সংগঠক হিসেবে মরহুম মাস্টার নুরুল আমিন চৌধুরী মানুষের গণতান্ত্রিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার মহান ব্রত নিয়ে রাজনীতি করতেন। আর এ কারণেই  তিনি দেশে বিদেশে বিএনপির নেতাকর্মীদের নিকট নিজেকে সুপরিচিত ও জনপ্রিয় রাজনীতিক হিসেবে নিজের অবস্থান সুদৃঢ় করেছিলেন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
এছাড়া শোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও মোঃ শাহজাহান, চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধরী। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ