ঢাকা, সোমবার 26 December 2016 ১২ পৌষ ১৪২৩, ২৫ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে রূপগঞ্জে দুই নারীকে পিটিয়ে আহত বাড়িঘর ভাংচুর লুটপাট

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোজকজন বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।রোববার দুপুরে উপজেলা আতলাশপুর এলাকায় ঘটে এ ঘটনা।
আহত নাসরিন আক্তারের স্বামী আব্দুস সাত্তার জানান, একই এলাকার হাবিবুর রহমান ও দুলাল মিয়ার সাথে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে  রোববার সকালে আমার স্ত্রী নাসরিন আক্তার আমার জমিতে গাছ লাগাতে যায়।এ সময় তাদের সাথে তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে  হাবিবুর রহমান, মোঃ ফজলুল হক (দুলাল), মোসাম্মাৎ সুমা আক্তার, মোঃ শওকত মোল্লা, মোসাম্মাৎ জলি আক্তারসহ ৭/৮জন এসে আমার বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। আমার  স্ত্রী হামলাকারীদের বাধা দিতে গেলে তারা তাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। আমার স্ত্রীকে বাঁচাতে  মা এগিয়ে গেলে তাকেও তারা পিটিয়ে আহত করে। এ ঘটনায়  নাসরিন আক্তার (২৭) ও  আয়শা বেগম (৭৫) নামে দুই নারীকে পিটিয়ে মারাত্মক আহত করেছে। হামলাকারীরা ঘরের  আলমারিতে থাকা নগদ ৫৫ হাজার টাকা ও এক ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে ঢাকা মিটর্ফোট হাসপাতালে ভর্তি করান।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ