ঢাকা, সোমবার 26 December 2016 ১২ পৌষ ১৪২৩, ২৫ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

সুশাসন প্রতিষ্ঠায় দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

সুশাসন প্রতিষ্ঠায় দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ শান্তির দলের চেয়ারম্যান এডভোকেট সৈয়দ আবদুল্লাহ সহিদ। গতকাল রোববার বিকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইভি লাউঞ্জে দলের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।
আবদুল্লাহ সহিদ বলেন, বাংলাদেশ স্বাধীন হয়েছিল একটি সুখী, সমৃদ্ধশালী ও শান্তিময় দেশ হিসেবে গড়ে তোলার জন্য কিন্তু দুর্ভাগ্যজনক এই দেশটি এখনো বিশ্বের ১৩তম দুর্নীতিগ্রস্ত দেশ। দুর্নীতির বিপরীত হচ্ছে সুনীতি। বর্তমানে প্রশাসনসহ সকল ক্ষেত্রে সুনীতি ভূলুণ্ঠিত হয়েছে। 
রাজনৈতিক কর্মকা- দ্বারা গণতন্ত্রকে ব্যাহত করা, সরকারি কাজে ঘুষ-দুর্নীতি, মাদক আগ্রাসন, খাদ্যে ভেজাল, চাকরিতে নিয়োগ বাণিজ্য, শেয়ারবাজার কেলেংকারি, ভূমিদস্যুতা, সন্ত্রাস ও চাঁদাবাজিসহ সকল অপরাধসমূহ প্রতিরোধ করে সুনীতি ও সুশাসন প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধ হয়ে মহাসংগ্রামে অবতীর্ণ হওয়ার আহ্বান জানান সৈয়দ আবদুল্লাহ।
শান্তির দলের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জলিল উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান এডভোকেট মো. দেলোয়ার হোসেন মল্লিক ও এডভোকেট আফতাব হোসেন মোল্লা, যুগ্ম মহাসচিব এডভোকেট মো. জাহাঙ্গীর আলম ও আল মামুন, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির চেয়ারম্যান এম. আক্তারুজ্জামান, বরিশাল বিভাগীয় আইনজীবী সমিতির সহ-সভাপতি এডভোকেট মিজানুর রহমান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ