ঢাকা, মঙ্গলবার 27 December 2016 ১৩ পৌষ ১৪২৩, ২৬ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

সৈয়দপুরে সেনাবাহিনীর রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজ

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসে সোমবার সকালে (২৬ ডিসেম্বর) ইএমই সেন্টার অ্যান্ড স্কুলের (ইলেকট্রিক্যাল অ্যান্ড মেকানিকাল ইঞ্জিনিয়ারিং কোর) ২০১৬ রিক্রুট ব্যাচের এক বছর মেয়াদী প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও প্যারেড অনুষ্ঠিত হয়। সেনানিবাসের শহীদ ক্যাপ্টেন নূরুল আবছার প্যারেড গ্রাউন্ডে এই দৃষ্টিনন্দন কুচকাওয়াজে ৩১০ জন পুুরুষ, ৭৯ জন নারী রিক্রুট সদস্যরা অংশগ্রহণ করেন।
উক্ত কুচকাওয়াজ পরিদর্শন এবং অভিবাদন গ্রহণ করেন ইএমই কোরের কমান্ড্যান্ট ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে মেজর জেনারেল মঈন উদ্দিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে ইএমই কোরের অকুতোভয় যে সকল সদস্য বীরত্বপূর্ণ অবদান রাখেন তাদের স্মরণ করে বলেন, নবীন সৈনিকদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে পেশাগত কাজে আত্মনিয়োগ করতে হবে।
এই অনুষ্ঠানে ২০১৬ রিক্রুট ব্যাচের ৩৮৯ রিক্রুটকে শপথ বাক্য পাঠ করানো হয়। সব বিষয়ে সর্বশ্রেষ্ঠ রিক্রুট হওয়ার গৌরব অর্জন করায় রিক্রুট নং- ২৩২০৪ (টিএভি) আল সাদিদ সৌরভকে ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি।
প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি ও রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মাসুদ রাজ্জাক, ইএমই সেন্টার অ্যান্ড স্কুলের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল আবু তাহের, ২২২ পদাতিক ডিভিশনের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম শেফাউল কবীরসহ উর্ধ্বতন, সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ