ঢাকা, মঙ্গলবার 27 December 2016 ১৩ পৌষ ১৪২৩, ২৬ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

সোনারগাঁয়ে দুর্ধর্ষ ডাকাতি নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট ॥ আহত ৫

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হাড়িয়া (চৌধুরীপাড়া) গ্রামে রোববার রাতে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল নগদ টাকা, স্বর্ণালংকার সহ প্রায় ৭ লক্ষ টাকা মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাত দলের হামলায় ওই ব্যবসায়ীসহ ৫ জনকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত হয়েছে। এ বিষয়ে গতকাল সোমবার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের হাড়িয়া (চৌধুরীপাড়া) গ্রামের ব্যবসায়ী সাহাবুদ্দিন মৃধার বাড়িতে রোববার রাতে ৮/১০ জনের মুখোশদারী অস্ত্রধারী ডাকাত দল হানা দেয়। তাদের বাড়ির কলাপসীপল গেইটের তালা ভেঙ্গে ঘরে ভিতর থেকে আলমারীতে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ১৫ ভরি স্বর্ণসহ ৭ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে ব্যবসায়ী সাহাবুদ্দিন মৃধা, তার ছেলে আব্দুল হাতেম মৃধা, মেয়ের জামাই সফিউদ্দিন, বড় মেয়ে নাছিমা আক্তার ও ছোট মেয়ে শান্তি আক্তারকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে ডাকাত দল। আহতদের মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকা জনক।
আহত ব্যবসায়ী সাহাবুদ্দিন মৃধা বলেন, আমার বাড়িতে রোববার রাত অনুমান ২ টায় ডাকাত দল হানা দিয়ে ঘন্টা ব্যাপী ডাকাতি করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। আমরা বাধা দিতে গেলে আমাদের পরিবারের সকলকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।
সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়েদুল হক জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ