ঢাকা, মঙ্গলবার 27 December 2016 ১৩ পৌষ ১৪২৩, ২৬ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

বাঘায় ছেলেকে পুলিশে দিলেন বাবা

বাঘা (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর বাঘায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা। সে উপজেলার আড়ানী পৌরসভার কুশাবাড়িয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে রুয়েল হোসেন (২২)। রুয়েলের পিতা উপায় না পেয়ে গতকাল  সোমবার সকালে পুলিশের হাতে তুলে দেন তার ছেলেকে। পুলিশ রুয়েলকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলামের কার্যালয়ে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।
মাদকাসাক্ত রুয়েল হোসেনের বাবা আবদুর রশিদ বলেন, বিভিন্নভাবে তাকে বারবার মাদকাসক্ত থেকে বিরত থাকার জন্য বুঝানোর চেষ্টা করা হয়েছিল। কোন কথায় কর্ণপাত করেনি। সে দিন দিন আরও বেশি মাদকাসক্ত হয়ে পড়ছিল। এছাড়া সে নিজ বাড়ির বিভিন্ন জিনিসপত্র বাজারে বিক্রি করতে শুরু করে। আত্মসম্মানের ভয়ে এলাকার লোকজনের সহযোগিতায় পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে পুলিশে দেয়া হয়েছে।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, রুয়েল দীর্ঘ দিন থেকে মাদকাসক্ত হয়ে পড়েছিল। কোন উপায় না পেয়ে পরিবারের সিদ্ধান্তে তার বাবা থানায় আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে তাকে আটক করে থানায় আনা হয়। পরে উপজেলা কার্যালয়ের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এই সময় সে অপরাধ স্বীকার করায় আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ