ঢাকা, বুধবার 04 January 2017, ২১ পৌষ ১৪২৩, ০৫ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

আ’লীগের উপদেষ্টা হলেন পল্টু ও বাসেত মজুমদার

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে যুক্ত হয়েছেন আরও দুই সদস্য। তারা হলেন মোজাফফর হোসেন পল্টু ও আবদুল বাসেত মজুমদার। গতকাল মঙ্গলবার এই দুইজনকে কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয় বলে নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ।
গত বছরের ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের পর দলের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। সেই কমিটিতে উপদেষ্টা পরিষদের ৩৮ সদস্য মনোনীত করা হয়। এই দুইজনকে নিয়ে সরকারি দলে উপদেষ্টা পরিষদের সদস্য সংখ্যা দাঁড়ালো ৪০ জনে। তবে এখনও একটি পদ খালি আছে। দলের গঠনতন্ত্র অনুযায়ী উপদেষ্টা সংখ্যা ৪১ জন হওয়ার কথা।
 মোজাফফর হোসেন পল্টু ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তখন মহানগরের সভাপতি ছিলেন সাবেক মেয়র মরহুম মোহাম্মদ হানিফ। এছাড়া তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।
সুপ্রিমকোর্টের আইনজীবী আবদুল বাসেত মজুমদার দেশের আইনজীবীদের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান। তিনি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের আহ্বায়ক ও বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি।

অনলাইন আপডেট

আর্কাইভ