শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

ঝিনাইদহের মকবুল আহমদের ইন্তিকালে জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন ঝিনাইদহ শহরের নতুন হাটখোলা এলাকার বাসিন্দা মকবুল আহমদ ৮৫ বছর বয়সে বার্ধক্যজনিত রোগে গত ২ জানুয়ারি বেলা ৩টায় নিজ বাসভবনে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ৪ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত ২ জানুয়ারি বাদ এশা ঝিনাইদহের সিদ্দিকিয়া আলিয়া মাদ্রাসা মাঠে নামাযে জানাযা শেষে মরহুমকে ঝিনাইদহ গোরস্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী : জামায়াতের রুকন ঝিনাইদহ শহরের নতুন হাটখোলা এলাকার বাসিন্দা মকবুল আহমদের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
মুন্সী আনোয়ার হোসেনের ইন্তিকালে শোক: বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন ঝিনাইদহ পৌরসভা নিবাসী মুন্সী আনোয়ার হোসেন ৭৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে গত ৩ জানুয়ারি সকালে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্রসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ৩ জানুয়ারি বাদ এশা ঝিনাইদহের চাকলাপাড়া স্টাফ কোয়ার্টার জামে মসজিদে নামাযে জানাযা শেষে মরহুমকে ঝিনাইদহ পৌরসভা কবরস্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: ঝিনাইদহ পৌরসভা নিবাসী মুন্সী আনোয়ার হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি।
নজির আহম্মদের ইন্তিকালে শোক
ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা জামায়াতের সাবেক আমীর ও বলহর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং কাগমারি গ্রাম নিবাসী নজির আহম্মদ ৭২ বছর বয়সে বার্ধক্যজনিত রোগে গতকাল বুধবার বেলা ২টায় নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি ৪ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। নামাজে জানাজা শেষে ৪ জানুয়ারী বাদ এশা মরহুমকে নিজ গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার নজির আহম্মদের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ