ঢাকা, শনিবার 07 January 2017, ২৪ পৌষ ১৪২৩, ০৮ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

রাজধানীতে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার: পুরান ঢাকার চকবাজারে আবুল হোসেন বাবু নামে এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের অভিযোগ, বাবুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে এটিকে অপমৃত্যু বলে ধারণা করছে পুলিশ।
মৃত আবুলের ভাই বাদল মিয়া জানান, বাবু পরিবারসহ পূর্ব ইসলামবাগের একটি বাড়িতে থাকতেন। সোয়ারীঘাটে ‘বাবু ট্রেডার্স’ নামে তার একটি ড্রামের ব্যবসা রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান থেকে বাসায় এসে দোকানে যাবে বলে আবার বাসা থেকে বের হয়ে যায়। রাত সাড়ে ১০ টার দিকে বাবুর মোবাইল থেকে এক ব্যক্তি কল করে বলেন, বাবু মারা গেছে। আপনারা সোয়ারীঘাট থেকে তার লাশ নিয়ে যান। এ সময় আমরা ছুটে গিয়ে দেখি, বাবু ভ্যানের উপর অচেতন অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিকভাবে তাকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর তারা হাসপাতাল থেকে লাশটি বাসায় নিয়ে যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। বাদল মিয়ার অভিযোগ, তার ভাইকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরেক ড্রাম ব্যবসায়ী নুর মোহাম্মদকে গ্রেফতার করলে সব কিছু বেরিয়ে আসবে।
চকবাজার থানার ওসি শামীম অর রশীদ তালুকদার জানান, মৃত আবুলের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তার মুখে অ্যালকোহলের গন্ধ পাওয়া গেছে। ময়নাতদন্তের পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
এদিকে গতকাল দুপুর দেড়টার দিকে রাজধানীর কদমতলীতে পানিতে ডুবে জাহাঙ্গীর নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। তার স্ত্রী রুমা জানান, তারা পরিবারসহ কদমতলীর মুনশীবাগ খালেক রোড এলাকার থাকেন। তার স্বামী জাহাঙ্গীর অনেক দিন ধরে মৃগী রোগে আক্রান্ত ছিল। গতকাল দুপুরে সে হঠাৎ বিলের পানিতে পড়ে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ