ঢাকা, বুধবার 11 January 2017, ২৮ পৌষ ১৪২৩, ১২ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

শত বাধা-বিপত্তি ও প্রতিবন্ধকতার মধ্যেও জামায়াতের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে -তাসনীম আলম

দৈনিক ইনকিলাব পত্রিকার ১ম পৃষ্ঠায় ‘ছন্নছাড়া জামায়াত’ শিরোনামে গতকাল মঙ্গলবার প্রকাশিত বিভ্রান্তিকর অসত্য রিপোর্টের প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বলেন, “দৈনিক ইনকিলাব পত্রিকায় প্রকাশিত বিভ্রান্তিকর রিপোর্টটি রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।”

গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, দৈনিক ইনকিলাবের বিভ্রান্তিকর রিপোর্টের জবাবে আমি স্পষ্ট ভাষায় জানাতে চাই যে, জামায়াতে ইসলামী সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। সরকারের শত জুলুম-নির্যাতনের মোকাবেলা করেই আল্লাহর রহমতে জামায়াতে ইসলামী টিকে আছে। জামায়াতে ইসলামী সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক পরিচালিত হচ্ছে। সংগঠনের মধ্যে নেতৃত্বের কোন্দল থাকার প্রশ্নই আসে না। সংগঠনের তৃণমূলের অনেকেই অন্য দলে পাড়ি জমাচ্ছেন বলে ইনকিলাবের রিপোর্টে যে কথা লেখা হয়েছে তা মোটেই সত্য নয়।

তিনি বলেন, জামায়াতে ইসলামী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক ও শুভাকাক্সক্ষীদের প্রদত্ত অর্থেই পরিচালিত হয়ে থাকে। শত বাধা-বিপত্তি এবং প্রতিবন্ধকতার মধ্যেও জামায়াতের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে এবং জনপ্রিয়তা বাড়ছে। জোটের মধ্যে জামায়াতের অবস্থান দুর্বল হওয়ার প্রশ্ন অবান্তর।

জামায়াতে ইসলামী সম্পর্কে এ ধরনের বিভ্রান্তিকর অসত্য রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি দৈনিক ইনকিলাব পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ