ঢাকা, বৃহস্পতিবার 12 January 2017, ২৯ পৌষ ১৪২৩, ১৩ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

৩ দিনব্যাপী উন্নয়ন মেলা-২০১৭

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: ভোলাহাটে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলা-২০১৭ উদ্বোধন ঘোষণা করা হয়। আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শারমিন ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রারম্ভে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভোলাহাট সমুন্নত স্মৃতি সৌধ মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
পাঁচবিবি (জয়পুরহাট)
স্টেডিয়ামের মাঠে উপজেলা উন্নয়ন মেলা উদ্বোধন করা হয়। বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরউদ্দিন আল ফারুক।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু।
ত্রিশাল(ময়মনসিংহ)
ত্রিশালে শুরু হয়েছে উন্নয়ন মেলা।
সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার উদ্বোধন করেন।
উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন, ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নেছা বিউটি, সহকারী কমিশনার ভুমি আব্দুল্লাহ আল মামুন, অফিসার ইনচার্য মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সহধর্মিইী মিসে শাকিলা তামান্না সহ বিভিন্ন  দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন চেয়ারম্যানবৃন্ধ। মেলায় ৩০ টি ষ্টল তাদের স্ব স্ব ক্ষেত্রে সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড তুলে ধরেন।
দেলদুয়ার (টাঙ্গাইল)
দেলদুয়ার উপজেলার উন্নয়ন সাফল্য নিয়ে তিনদিনব্যাপী ‘উন্নয়ন মেলা-২০১৭’  শুরু হয়েছে। এ উপলক্ষে সকাল ১০ টায় বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়।
মঠবাড়িয়া (পিরোজপুর)
মঠবাড়িয়ায় ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ মিলনায়তনে মেলায় ৩৩টি প্রদর্শনী স্টল করা হয়েছে। স্টলগুলোতে বিভিন্ন সরকারী দপ্তর, ব্যাংক ও এনজিও’র সেবাসমূহ সম্পর্কে মেলায় আগত দর্শনার্থীদের অবহিত করা হচ্ছে।
ফুলবাড়ী, (দিনাজপুর)
দিনাজপুরের হাকিমপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।
সোমবার উপজেলা পরিষদ চত্বরে এই উন্নয়ন মেলার উদ্বোধন করেন হাকিমপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আকরাম হোসেন মন্ডল।
গোমস্তাপুর
সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ৩দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে এ মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস।
এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী শেষে  উপজেলা চত্ত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও কেএম আলমগীর কবীর।

অনলাইন আপডেট

আর্কাইভ