ঢাকা, বৃহস্পতিবার 12 January 2017, ২৯ পৌষ ১৪২৩, ১৩ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

জামায়াত নেতৃবৃন্দের শোক ফরিদপুরের আব্দুল করিম মিয়াজীর ইন্তিকাল

জামায়াতে ইসলামীর ফরিদপুর অঞ্চলের মহিলা বিভাগের অঞ্চল পরিচালক মমতাজ বেগমের স্বামী আব্দুল করিম মিয়াজী ৮৩ বছর বয়সে বার্ধক্যজনিত রোগে গতকাল বুধবার বিকালে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুরে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। আজ বৃহস্পতিবার বাদ জোহর ফরিদপুরের চকবাজার গোরস্থান জামে মসজিদে নামাযে জানাযা শেষে মরহুমকে আলীপুর কবর স্থানে দাফন করা হবে।
শোকবাণী : তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন। শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
মহিলা বিভাগের সেক্রেটারীর শোক : তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর মহিলা বিভাগের সেক্রেটারী বেগম শামসুন্নাহার নিজামী শোকবাণীতে মরহুমের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতে দাখিল করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেছেন এবং মরহুমের পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তাদের এ শোক সংবরণ করার তাওফীক দান করুন।
অন্যান্য নেতৃবৃন্দের শোক : তার ইন্তিকালে জামায়াতের ফরিদপুর অঞ্চলের পরিচালক মোঃ দেলাওয়ার হোসাইন, সহকারী পরিচালক শামসুল ইসলাম বরাটি, ফরিদপুর জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবদুদ তাওয়াব গতকাল যুক্ত শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তারা মরহুমের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফীক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ