ঢাকা, বৃহস্পতিবার 12 January 2017, ২৯ পৌষ ১৪২৩, ১৩ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

পিরোজপুরে শিক্ষা সফরের বাস দুর্ঘটনায় আহত গাড়ি চালকের মৃত্যু

পিরোজপুর সংবাদদাতা : পিরোজপুরের কাউখালী উপজেলায় শিক্ষার্থীদের শিক্ষা সফরের বাস দুর্ঘটনায় আহত বাস চালক জয়ন্ত ব্যানার্জী (৫৫) মারা গেছেন।
গতকাল বুধবার  ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জয়ন্ত্র ব্যানার্জী বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকায় বাড়ি।
পিরোজপুর বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন এ খবরের সত্যতা নিশ্চিত করেন।
উল্লেখ্য গত মঙ্গলবার সকালে কাউখালীর পাশ্ববর্তী  নেছারাবাদ উপজেলার অলংকারকাঠি এম আর মাধ্যমিক বিদ্যালয়ের  এস,এস, সি পরীক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকেরা দুটি বাসযোগে বাগেরহাটের খান জাহান আলীর মাজারে শিক্ষা সফরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। দুটি বাসে ৫৫ জন করে ১১০ জন যাত্রী ছিলেন। সকাল সাড়ে আটটার দিকে কাউখালী-নৈকাঠী সড়কের গোসনতারা নামক স্থানে  পৌঁছালে বৈশাখী পরিবহনের বাসটি (খুলনা মেট্রো জ-০৪-০০২৪) নিয়ন্ত্রণ হারায়। এ সময় সড়কের পাশে একটি  রেইন্ট্রি গাছের সঙ্গে ধাক্কা  খেয়ে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে  যায়। এতে বাসের যাত্রী শিক্ষক, ছাত্র ও তাদের স্বজনেরা আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে কাউখালী উপজেলা প্রশাসন, পুলিশ, ফায়ার সার্ভিস ও গ্রামবাসী মিলে আহতদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুতর আহত বাসের চালক জয়ন্ত ব্যানার্জীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ