ঢাকা, বৃহস্পতিবার 12 January 2017, ২৯ পৌষ ১৪২৩, ১৩ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

কুষ্টিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা : জাসদ নেতার বাড়িতে আগুন

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার মিরপুরে বিএনপি থেকে সদ্য যোগদানকারী আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান সাবুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার দুপুর দেড়টায় মিরপুর উপজেলার হালসা আমবাড়িয়া ইউনিয়নের গোরস্থানের সামনে তাকে হত্যা করা হয়। নিহত সাবু গ্রাম্য চিকিৎসক বলে জানা গেছে। এদিকে ঘটনার পর জাসদ সমর্থিত আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনের বাড়িতে আগুন ও ভাংচুরের খবর পাওয়া গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, দেড়টার দিকে হালসা বাজারে চিকিৎসা করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন লুৎফর রহমান সাবু। আমবাড়িয়া গোরস্থানের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা সাবুকে কুপিয়ে হত্যা করে। নিহত সাবু গত ইউপি নির্বাচনে বিএনপিদলীয় প্রার্থী ছিলেন এবং তিনি মিরপুর উপজেলা কৃষকদলের সাবেক সাংগঠনিক সম্পাদক। সম্প্রতি তিনি বিএনপি থেকে আওযামী লীগে যোগদান করেন। ঘটনার পর জাসদ সমর্থিত আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনের বাড়িতে আগুন ও ভাংচুরের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থল ও মিলনের বাড়িতে অবস্থান নিয়েছে। 

মিরপুর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন জানান, সাবেক বিএনপি নেতা ও গ্রাম চিকিৎসক সাবুকে আমবাড়িয়া গোরস্থানের সামনে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে শুনেছি। আমরা ঘটনাস্থলের পথে রয়েছি। কি কারণে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। ওসি জানান, সাবু সম্প্রতি আওয়ামী লীগে যোগদান করেছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ