ঢাকা, শনিবার 14 January 2017, ১ মাঘ ১৪২৩, ১৫ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

কালিয়াকৈরে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে মামুন হোসেন (১১) নামের এক কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ ছাত্তার টেক্সটাইল এলাকার নাছির উদ্দিনের বাড়ি থেকে ওই কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত মামুন হোসেন রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ঝারামবাড়ী এলাকার জিয়ারুল ইসলামের ছেলে।

নিহতের বড় ভাই মোঃ তারেক জানান, আমার মা-বাবা বড় বোন ও আমরা দুই ভাইকে নিয়ে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুত ছাত্তার টেক্সটাইল এলাকার নাছির উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে মা-বাবা, বড় বোন স্থানিয় কারখানায় চাকুরি করে এবং আমি ফুটপাতে ফল বিক্রি করি। আর আমার ছোট ভাই মামুন বাড়িতেই থেকে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে মামুন আমাকে শীতের কাপর দিয়ে আমার কাছথেকে ২০টাকা নিয়ে বাড়ি চলে আসে। পরে সাড়ে ৮টার দিকে খবর পাই মামুন আত্মহত্যা করেছে।

নিহতের বাবা জানান, ৮টার দিকে কারখানা থেকে এসে ঘরে ঢোকতে গেলে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। পরে বাড়ির লোকজন সহ অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পাওয়ায় অন্য রুমের সেলিং ভেঙ্গে উকি দিয়ে দেখতে পায় মামুন ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। পরে বাড়ির মালিক ও কেয়াটেকার পুলিশে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচাঁনো ঝুলন্ত অবস্থায় নিহতের মরদেহ দেখতে পায়। পরে নিহতের লাশ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় নিহতের বাবা জিয়ারুল ইসলামের বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন এবং আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ