ঢাকা, শনিবার 14 January 2017, ১ মাঘ ১৪২৩, ১৫ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

নতুন বছর উপলক্ষে ওয়ালটন হোম এ্যাপ্লায়েন্সের দাম কমলো

নতুন বছর এবং বাণিজ্যমেলা উপলক্ষে সারা দেশে বিভিন্ন ধরনের হোম এ্যাপ্লায়েন্সের দাম কমালো দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। এছাড়া চলমান ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটনের মেগা প্যাভিলিয়নে আগত ক্রেতাদের জন্য হোম এ্যাপ্লায়েন্সের উপর পাঁচ শতাংশ বিশেষ ছাড় ঘোষণা করেছে কর্তৃপক্ষ। 

দাম কমানো হয়েছে ওয়ালটন ব্র্যান্ডের আয়রন, ওয়াশিং মেশিন, কফি মেকার, ইলেকট্রিক ও মাইক্রোওয়েব ওভেন, এয়ার ফ্রায়ার, হেয়ার স্ট্রেইটনার, ইলেকট্রিক প্রেসার কুকার, ইলেকট্রিক লাঞ্চ বক্সসহ প্রায় ২০টি হোম এ্যাপ্লায়েন্সের।

ওয়ালটন সূত্রমতে, সকল শ্রেণী-পেশার গ্রাহকদের চাহিদা, রুচি ও ক্রয় সক্ষমতা অনুযায়ী অসংখ্য মডেল ও আকর্ষণীয় কালারের হোম এ্যাপ্লায়েন্সস বাজারে ছাড়া হয়েছে। দেখতে আকর্ষণীয়, মানে উন্নত, দামও তুলনামূলক সাশ্রয়ী হওয়ায় দেশব্যাপী ওয়ালটন হোম এ্যাপ্লায়েন্সের গ্রাহকপ্রিয়তা, চাহিদা ও বিক্রি ব্যাপক বেড়েছে। সেই সঙ্গে আনুপাতিক হারে কমেছে উৎপাদন খরচসহ অন্যান্য আনুষঙ্গিক ব্যয়ও। এরসঙ্গে যুক্ত হয়েছে নতুন বছরের আমেজ। এই সার্বিক বিষয়গুলোই ওয়ালটন হোম এ্যাপ্লায়েন্সের মূল্য হ্রাসে সহায়ক ভূমিকা পালন করেছে। 

ওয়ালটন হোম এ্যাপ্লায়েন্স বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, নতুন বছর ও দেশের সর্ববৃহৎ বাণিজ্য মেলা উপলক্ষ্যে বিভিন্ন প্রকারের হোম এ্যাপ্লায়েন্সের দাম সর্বোচ্চ ৩ হাজার টাকা পর্যন্ত কমানো হয়েছে। পাশাপাশি, বাণিজ্য মেলায় ওয়ালটনের মেগা প্যাভিলিয়নে আগত ক্রেতা-দর্শনার্থীদের বাড়তি কিছু উপহার দিতে হোম এ্যাপ্লায়েন্সে দেয়া হচ্ছে পাঁচ শতাংশ বিশেষ ছাড়। 

জানা গেছে, ওয়ালটন ব্র্যান্ডের ৮ কেজি ধারণক্ষমতার ওয়াশিং মেশিনের দাম আগের চেয়ে ৩ হাজার টাকা কমে এখন পাওয়া যাচ্ছে ২৭০০০ টাকায়। একই ধারণক্ষমতার আরেকটি মডেলের ওয়াশিং মেশিনের দাম ২৮’হাজার টাকা থেকে কমিয়ে ২৫,২০০ টাকায় নির্ধারণ করা হয়েছে। ৭ কেজি ধারনক্ষমতার ওয়াশিং মেশিনে দাম কমানো হয়েছে ২২৫০ টাকা; পাওয়া যাচ্ছে ২২,২৫০ টাকায়।

ওয়ালটন ব্র্যান্ডের মাইক্রোওয়েব ওভেনে মডেল ভেদে ৬০০ থেকে ২৬০০ টাকা পর্যন্ত দাম কমেছে। ২৫ লিটারের মাইক্রোওয়েব ওভেনের দাম ২৬০০ টাকা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ১০ হাজার টাকায়।

পাশাপাশি, ২০ লিটারের দুটি মডেলের ওভেনে দাম ৬৪০ টাকা ও ১০০০ টাকা কমিয়ে এখন রাখা হচ্ছে যথাক্রমে ৯৩৫০ ও ৮৬৫০ টাকা। ২৫ লিটারের মাইক্রোওয়েব ওভেন আগের চেয়ে ১০০০ টাকা কমে এখন পাওয়া যাচ্ছে ১১৫০০ টাকায়। 

দাম কমেছে ওয়ালটনের ইলেকট্রিক ওভেনেরও। ২৮ লিটারের দুটি মডেলের ইলেকট্রিক ওভেনের দাম যথাক্রমে ২৫০ টাকা ও ৫৪০ টাকা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ৪৯৫০ টাকা। দাম ৩০০ টাকা কমায় ২৩ লিটারের ওভেনের দাম এখন ৪৫৫০ টাকা। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ