ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

চট্টগ্রামের পাহাড়তলীতে ভয়াবহ আগুন

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার আবদুল আলীর হাট (নেছারিয়া মাদ্রাসা রোড়) জোলার পাড়া এলাকায় ভয়াবহ আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে নগরীর আগ্রাবাদ, ইপিজেডসহ বিভিন্ন স্টেশন থেকে অন্তত ১০ গাড়ি গিয়ে ২ ঘণ্টা চেষ্টার পর ভোর সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগ্রাবাদস্থ ফায়ার সার্ভিস কন্ট্রোল রুম কর্মকর্তা মো. দিদার জানান, রাত সাড়ে ৩টার দিকে পাহাড়তলী নেছারিয়া মাদ্রাসা রোডে সাবেক ওয়ার্ড কাউন্সিলর নুরুল আবছারের বাড়ির পাশে আগুন লাগে। খবর পেয়ে আমাদের বিভিন্ন ইউনিট থেকে ১০টি গাড়ি গিয়ে দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এনেছে।

তিনি জানান, প্রাথমিকভাবে একটি ঝুটের গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে শুনেছি। আগুনে বেশ কিছু ভাড়াঘর দোকানপাট ঝুটের গুদাম পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে তদন্ত করে বলা হবে।

আমেরিকা প্রবাসী সাবেক ওয়ার্ড কাউন্সিলর নুরুল আবছারের ছেলে সাজ্জাদ হোসেন জানান, আমাদের বাড়ির সামনে আমার এবং আমার চাচাদের ভাড়াঘর দোকানে আগুন লেগেছে। ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ২০ থেকে ৩০টি বাড়িঘর পুড়ে গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ