ঢাকা, সোমবার 16 January 2017, ৩ মাঘ ১৪২৩, ১৭ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

ইমরুল কায়েস শঙ্কামুক্ত হলেও মাঠে নামা নিশ্চিত নয়

স্পোর্টস রিপোর্টার : বড় ধরনের কোন সমস্যা নেই। ইমরুল কায়েস শঙ্কামুক্ত হয়ে টিম হোটেলে ফিরেছেন। তবে আজ শেষ দিনে খেলতে পারবে কিনা তা নিশ্চিত নয়। ইনজুরিতে পড়ে হাসপাতালে যাওয়া ইমরুলের এক্স-রে রিপোর্টে কোন ধরনের চোট ধরা পড়েনি। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ দলের ম্যানেজার সাব্বির। ওয়েলিংটন টেস্টের চতুর্থদিন গতকাল নিজেদের দ্বিতীয় ইনিংসে রান নিতে গিয়ে ইনজুরিতে পড়েছিলেন ইমরুল। ইনজুরিতে পড়ার পর দ্রুত তাকে মাঠ থেকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে এক্স-রে করার পর রিপোর্টে কোন ধরনের ইনজুরি ধরা না পড়ায় বাংলাদেশ সময় দুপুর পৌনে তিনটার দিকে টিম হোটেলে আনা হয় ইমরুলকে।
ইমরুলের বড় ধরণের কোন ইনজুরি না থাকলেও তার উরুর মাংশপেশিতে টান রয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন টাইগারদের টিম ম্যানেজার সাব্বির খান। সাব্বির বলেন, ‘ইমরুলের সমস্যাটা বাম পায়ের উরুর সামনের অংশে। যেটা বলতে পারেন উরুর সামনের অংশে এক রকমের টানের মতো।’ তবে টেস্টের শেষদিনে রিটায়ার্ডহার্ট হওয়া ইমরুল আবার মাঠে নামতে পারছেন কি-না এমন প্রশ্ন সবার। এ নিয়ে অবশ্য এখনই খুব বেশি আশার বাণী শোনাতে পারেননি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি জানিয়েছেন, এখনই নয়, সোমবার (স্থানীয় সময়) সকালেই জানা যাবে আসলে ব্যাট হাতে মাঠে নামতে পারবেন কিনা ইমরুল।
 গতকাল বাংলাদেশের পক্ষে ব্যাটিংয়ে উদ্বোধন করতে নামেন তামিম ইকবাল ও ইমরুল কায়েস। আর দলীয় ১৩তম ওভারের শেষ বলে নন স্ট্রাইকে ছিলেন ইমরুল। স্ট্রাইকে থাকা তামিম নেইল ওয়াগনারের বলটি হালকা ব্যাটে লাগিয়ে রান নিতে দৌড় দেন। ইমরুলও দৌড় শুরু করেন। কিন্তু বল ফিল্ডারের হাতে থাকায় শেষ অব্দি ডাইভ দেন তিনি। আর এতেই ঘটে বিপত্তি। মাঠেই শুয়ে পড়েন ইমরুল। তার পাওয়া চোট বেশিমাত্রায় হওয়ায় শেষপর্যন্ত অ্যাম্বুলেন্স ডাকতে হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ