ঢাকা, বুধবার 18 September 2019, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

কিউইদের বিপক্ষে টাইগারদের অপরিবর্তিত টেস্ট স্কোয়াড

অনলাইন ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টেস্টের জন্য স্কোয়াড অপরিবর্তিত রেখেছে বিসিবি। দ্বিতীয় টেস্টে অভিষেক হচ্ছে নুরুল হাসান সোহানের, নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।

এদিকে, ভারত আর শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রাথমিক স্কোয়াডে শাহরিয়ার নাফীস, রাজ্জাকদের মত অভিজ্ঞরা জায়গা না হওয়ার কারণ ব্যাখা করেছেন তিনি। অন্যদিকে ওয়েলিংটন টেস্টে বাংলাদেশের পারফরমেন্সে তৃপ্ত আকরাম খান।

দ্বিতীয় টেস্টে ব্যাট করতে পারলেও উইকেটের পেছনে দাঁড়ানোর কোন সম্ভাবনা নেই অধিনায়ক মুশফিকুর রহিমের। তাইতো দ্বিতীয় টেস্টে অবধারিতভাবেই অভিষেক হতে যাচ্ছে নুরুল হাসান সোহানের।

এদিকে, ভারতের বিপক্ষে এক টেস্ট আর শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের জন্য যে প্রাথমিক স্কোয়ড দিয়েছে বিসিবি তাতে নেই রাজ্জাক, শাহরিয়ার নাফিসের মত অভিজ্ঞরা। পাইপলাইনে ক্রিকেটারদের প্রাচুর্যতাই নাকি এর মূল কারণ।

প্রথম টেস্টের পর দেশে ফিরিয়ে আনার কথা ছিল মোস্তফিজুর রহমান, নাজমুল হাসান শান্তদের। তা আর হচ্ছেনা। এদিকে, ওয়েলিংটন টেস্টের পারর্ফমেন্সে ক্রিকেটেরাদের প্রশংসার জোয়ারে ভাসিয়েছেন আকরাম খান। দল এভাবে খেললে কড়া সমালোচনার জবাব দিতে পারবে বাংলাদেশ, দাবী প্রধান নির্বাচকের।-চ্যানেল ২৪

অনলাইন আপডেট

আর্কাইভ