ঢাকা, বুধবার 18 January 2017, ৫ মাঘ ১৪২৩, ১৯ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

ত্রিশালে গৃহবধূর লাশ উদ্ধার

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের পাড় ধানীখোলা গ্রামের এক পুকুর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ত্রিশাল থানা পুলিশ।
নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, রোববার ভোর রাতে উপজেলার ধানীখোলা ইউনিয়নের পাড় ধানীখোলা গ্রামের রিপন মিয়ার স্ত্রী উপজেলার রামপুর ইউনিয়নের বীরামপুর ভাটিপাড়া গ্রামের রতন মিয়ার কন্যা ফাতেমা খাতুন (২২) নিজ বাড়ীর পাশে পুকুরে গোসল করতে গিয়ে পরে আর ফিরে আসেনি। সকাল বেলা স্থানীয়রা পুকুরে ভাসমান অবস্থায় ফাতেমার লাশ দেখে পুলিশকে খবর দিলে ত্রিশাল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোখলেছুর রহমান ও এএসআই তোফাজ্জল হোসেন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় নিহত ফাতেমার পিতা রতন মিয়া বাদী হয়ে ত্রিশাল থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ নিহতের স্বামী রিপন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। নিহত ফাতেমার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহত ফাতেমার পিতা রতন মিয়ার অভিযোগ, ফাতেমাকে হত্যা করে পুকুরে ফেলে রাখে। 
ত্রিশাল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোখলেছুর রহমান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়মনা তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাপাতালে প্রেরণ করি।

অনলাইন আপডেট

আর্কাইভ