ঢাকা, সোমবার 19 November 2018, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ইসলাম ধর্ম গ্রহণ করতে যাচ্ছেন লিন্ডসে লোহান!

অনলাইন ডেস্ক: হলিউডের জনপ্রিয় নায়িকা লিন্ডসে লোহান ইসলাম ধর্ম গ্রহণ করেছেন অথবা করতে যাচ্ছেন বলে মিডিয়াতে খবর রটেছে।

তার কারণও অবশ্য এভাবে ব্যাখা করা হয়েছে, লোহান তার অফিসিয়াল টুইটার ও ইন্সটাগ্রামে নিজের ছবির পরিবর্তে বায়োগ্রাফিতে ইংরেজিতে  লিখেছেন ‘Alaikum salam’।

আর এই লেখার রেশ ধরে গত দুদিন ধরে সারাবিশ্বের শোবিজে এ খবর বাতাসের আগে আগে রটে গেছে। এতেই গণমাধ্যমগুলো ধারনা করছে নিজের ধর্মীয় বিশ্বাসে পরিবর্তন এনেছেন লোহান।

২৮ বছর বয়সের এই হলিউড তারকার হাতে ইংরেজিতে অনুবাদ করা পবিত্র কোরআন শরিফ নিয়ে ঘুরতে দেখে অনেকে ভাবছেন তিনি হয়ত ইসলাম গ্রহন করতে যাচ্ছেন। কমিউনিটি সার্ভিসের প্রথম দিনে তার হাতে কুরআন শোভা পায় সকলের সামনে।

লিন্ডসে লোহান মূলত ক্যাথলিক খ্রিস্টান পরিবারে জন্মগ্রহন করেছেন। এর আগে ইহুদি, বৌদ্ধ ধর্মের প্রতিও তার কৌতূহল দেখা গিয়েছিল।

খাপছাড়া জীবন যাপনে অভ্যস্থ্য এ হলিউড নায়িকা মদ ও ড্রাগ থেকে নিজেকে গুটিয়ে রাখছেন।

এ বছরের শুরুর দিকে লিন্ডসে লোহান তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পবিত্র কোরআনের আয়াত শেয়ার করেছিলেন। যদিও পরে তা মুছে ফেলেন।

অ্যালকোহল ও ড্রাগে আসক্ত লিন্ডসে লোহান বর্তমানে বিভিন্ন আধ্যাত্মিকতার প্রতি কৌতূহল দেখাচ্ছেন বলে জানা গেছে।তবে এ বিষয়ে খোলাখুলিভাবে লোহান কিছু বলেন নি। গতবারের মতো এবারের খবরটিও ভাইরাল হয়েছে সব ধরণের সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে পুরো ঘটনা জানতে আরো অপেক্ষা করতে হবে। 

‘জাস্ট মাই লাক’, ‘জর্জিয়া রুল’, ‘হারবি ফুলি লোডেড’, ‘ববি’, ‘ফ্রিকি ফ্রাইডে’ ইত্যাদি  সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন লিন্ডসে লোহান। -ডি.স/আ.হু

অনলাইন আপডেট

আর্কাইভ