ঢাকা, শুক্রবার 20 January 2017, ৭ মাঘ ১৪২৩, ২১ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

সিরাজগঞ্জে উপ-বৃত্তির টাকা আত্মসাৎ ॥ অধ্যক্ষকে কারণ দর্শানোর নোটিশ

সিরাজগঞ্জ সংবাদদাতা: উপ-বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া স্কুল এ্যান্ড কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ বদরুল আলমকে কারণ দর্শনো (শোকজ) নোটিশ প্রদান করেছে সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার। ৭ দিনের মধ্যে শোকজ নোটিশের জবাব দিতে বলা হয়েছে। সোমবার সকালে নোটিশের কপি ভারপ্রাপ্ত অধ্যক্ষ বরাবর পৌঁছে দেয়া হয়েছে বলে জানিয়েছেন সিরাজগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসের প্রধান অফিস সহকারী আক্তার হোসেন।
সিরাজগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা বলেন, কালিয়া কান্দাপাড়া স্কুল এ্যান্ড কলেজে ভুয়া ছাত্র-ছাত্রীর নামে উপ-বৃত্তির টাকা উত্তোলন করে তা আত্মসাতের অভিযোগ উঠে। এ ঘটনার সত্যতা জানতে প্রধান শিক্ষককে শোকজ করা হয়েছে। অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের আড়িয়া মোহন উচ্চ বিদ্যালয়ের একাধিক ছাত্র-ছাত্রীকে কালিয়া কান্দাপাড়া স্কুল এ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রী দেখিয়ে উপ-বৃত্তির টাকা উত্তোলন করার অভিযোগের প্রেক্ষিতে ভুয়া নাম ব্যবহার করে কিভাবে উপ-বৃত্তির টাকা উত্তোলন করা হয়েছে তা নিয়ে প্রশ্ন উঠে। এ ব্যাপারে জানতেই ভারপ্রাপ্ত অধ্যক্ষকে শোকজ করলো উপজেলা শিক্ষা অফিস।

অনলাইন আপডেট

আর্কাইভ