ঢাকা, শুক্রবার 20 January 2017, ৭ মাঘ ১৪২৩, ২১ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

সিংড়ার সংবাদ

সিংড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়ায় বাংলাদেশ গার্ল গাইডস এ্যাসোসিয়েশন স্থানীয় শাখার উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বেলা ১০টায় সিংড়া দমদমা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলার ৬টি প্রতিষ্ঠানের ৭০ জন দুঃস্থ্য শীতার্ত শিক্ষার্থীদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ করেন,  উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান।
কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,  সিংড়া দমদমা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলকিস বানু।
পূর্ব শত্রুতার জের ধরে
সিংড়া উপজেলার রাতাল গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে রবিউল, সালাম, সুলতান,  মোবারক ও মওলার বাড়িতে হামলা এবং গরু লুটের ঘটনা ঘটেছে।
সম্প্রতি ওই গ্রামে রাতের আঁধারে প্রতিপক্ষ আঃ রশিদকে কে বা কারা ফালা (টেটা) দিয়ে আঘাত করে। এ ঘটনার ৩দিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়। পরে এ নিয়ে ২০ জনকে আসামী করে মামলা করে আঃ রশিদের স্ত্রী।
উন্নয়ন কাজের লটারি
দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের অধীনে নাটোরের সিংড়া উপজেলায় ব্রীজ-কালভার্ট নির্মাণের লটারি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি ভবন হলরুমে সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে ১৭টি গ্রুপের লটারি অনুষ্ঠিত হয়।
লটারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আতিয়ুর রহমান,  উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম,  উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান, সিংড়া সার্কেলের সহকারি পুলিশ মীর আসাদুজ্জামান,  ঠিকাদার ও গণমাধ্যমকর্মীরা।

অনলাইন আপডেট

আর্কাইভ