ঢাকা, শুক্রবার 20 January 2017, ৭ মাঘ ১৪২৩, ২১ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

নির্বাচন কমিশনের বাহানায় বাঙ্গালকে হাইকোর্ট দেখানো হচ্ছে -শফিউল আলম প্রধান

২০ দলীয় জোটের শরীক দল, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, কথাবার্তা পরিষ্কার। ৫ জানুয়ারির দখলদার সরকারের অধীনে কোন নির্বাচন হবে না, হতে পারে না। অগণিত শহীদের রক্তের সাথে আমরা বেঈমানী করতে পারি না। রাষ্ট্রপতি লোক ভাল, তবে তার সীমাবদ্ধতা অনেক। নির্বাচন কমিশনের বাহানায় বাঙ্গালকে হাইকোর্ট দেখানো হচ্ছে। কারণ কর্তার ইচ্ছায় কর্ম। সুতরাং দেশপ্রেমিক নেতৃবৃন্দ যেন প্রতারণার ফাঁদে পা না দেয়।

৬৯’র মহান গণঅভ্যুত্থানের শহীদ আসাদ স্মরণে গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন পার্টির সহ সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, মাস্টার এম.এ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, সৈয়দ শফিকুল ইসলাম, হাসমতউল্লাহ, আওলাদ হোসেন শিল্পী, শেখ জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শেখ শহীদ, ভিপি মজিবুর রহমান, প্রিন্সিপ্যাল হুমায়ুন কবির, যুব সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, সহ সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, সহ প্রচার সম্পাদক মানিক সরকার প্রমুখ। 

শফিউল আলম প্রধান আরো বলেন, হিন্দুস্থানের হাত ধরে গদিনসীন সরকার এখন আমাদের উন্নয়নের মহাসড়ক দেখাচ্ছে। এই মহাসড়কের গন্তব্য ঢাকা নয়, দিল্লী। দেশ এখন কসাইখানার পথে। জেল-জুলুম, গুম-খুন, ফাঁসি ছাড়া আওয়ামী জামানায় দেশবাসী আর কিছুই পায় নাই। এমন বেপরোয়া লুন্ঠন ও দুর্নীতির ইতিহাস বর্গী, ব্রিটিশ ও পাকিস্তান জামানাকেও হার মানিয়েছে। বুটের তলায় গণতন্ত্রকে পিষে দিয়ে ফিল্ড মার্শাল আইয়ুব খানও উন্নয়নের দশক দেখিয়েছিল। কিন্তু ৬৯’র ঝড়ে আসাদের রক্তে মাখা লাল শার্ট আইয়ুব খানের তখতে তাউজ উড়িয়ে দিয়েছিল। সুতরাং হিল্লী-দিল্লীর দিকে না তাকিয়ে দেশপ্রেমিক জনশক্তির উপর নির্ভর করুন। শহীদ আসাদের মত অগণিত তরুণ তৈরী হচ্ছে। ইনশাআল্লাহ তারা এই জালিমশাহীর মৃত্যুঘন্টা বাজিয়ে দেবে। দেশপ্রেমিক নেতাদের মনে রাখতে হবে আপোষ ও ষড়যন্ত্রের চোরাবালিতে নয় রাজপথ ও সংগ্রামেই মুক্তি ও বিজয় আসবে।

জাগপার সাধারণ খন্দকার লুৎফর রহমান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তোলার আহ্বান জানান। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ