ঢাকা, শুক্রবার 20 January 2017, ৭ মাঘ ১৪২৩, ২১ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

ইবিতে তামাক মাদক ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালি সমাবেশ অনুষ্ঠিত

ইবি সংবাদদাতা : ইসলামী বিশ্ববিদ্যালয়ে তামাক, মাদক ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অসাম্প্রদায়িক-প্রগতিশীল-সন্ত্রাসমুক্ত দেশ গঠনের লক্ষ্যে তামাক, মাদক ও জঙ্গিবাদবিরোধী জোট (ক্যাট) এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের যৌথ আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় ক্যাম্পাসে র‌্যালি বের হয়। র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগ, আবাসিক হল, বিভিন্ন দফতর নিজ নিজ ব্যানারে অংশগ্রহণ করে। 

র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। ইবি ভিসি ও ক্যাটের সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ও ক্যাটের বিশেষ উপদেষ্টা এম.এ. মান্নান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা।

স্বাগত বক্তব্য রাখবেন ক্যাটের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই নিউজের সম্পাদক সাংবাদিক আলী নিয়ামত। আলোচনাসভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রফেসর ড. মোঃ সাইদুর রহমান ও সহকারী অধ্যাপক আরমিন খাতুন।

অনলাইন আপডেট

আর্কাইভ