শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

মাদারীপুরে হিন্দু ব্যবসায়ী রহস্যজনকভাবে নিখোঁজ

মাদারীপুর সংবাদদাতা : বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের বাদামতলা এলাকা থেকে জীবন মিষ্টান্ন ভান্ডারের মালিক প্রসিদ্ধ মিষ্টি ব্যবসায়ী জীবন মন্ডলের ছেলে ছিদাম মন্ডল (৪২) রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে শুক্রবার মাদারীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
পুলিশ ও পারিবারিক সূূত্রে জানা গেছে, ছিদাম মন্ডল তার শ্বশুরবাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা থেকে বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর বাদামতলার নিজ বাড়িতে আসেন। সন্ধ্যায় তাদের বাসা থেকে বের হয়। রাতে বাড়ি ফিরতে দেরী হওয়ায় বাড়ি থেকে মোবাইল করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। এর পর রাত থেকে সম্ভাব্য সব জায়গায় ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করা হয়। শুক্রবার সকাল পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে ছিদামের  কোন সন্ধান না পেয়ে মাদারীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার।
সদর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, পুলিশ ছিদাম মন্ডলের ব্যবহৃত মোবাইল ট্র্যাকিংএ দিয়ে জানতে পেরেছে বৃহস্পতিবার সন্ধ্যা ৬.৪৫মি. পর্যন্ত সদর উপজেলার মস্তফাপুর তার মোবাইল লোকেশন ছিল। পুলিশ ইতোমধ্যে দেশের সকল থানায় নিখোঁজ বার্তা প্রেরণ করে দিয়েছে। নিখোঁজের বিষয়টি র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পে জানানো হয়েছে। সংবাদ লেখা পর্যন্ত ছিদামের খোঁজ পাওয়া যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ