ঢাকা, সোমবার 23 January 2017, ১০ মাঘ ১৪২৩, ২৪ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর মধ্যে ‘‘সমঝোতা স্মারক স্বাক্ষর’’

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার, সিজিএম-এর চেয়ারম্যান নিয়াজ রহিম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব বিএমএম মোজহারুল হক, এনডিসি, উপমহাসচিব খোন্দকার জাকারিয়া খালেদসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দরা।

মায়ানমার থেকে বাংলাদেশে অনুপ্রবেশকারীদের সাহায্যার্থে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে ২৫ লাখ টাকা আর্থিক অনুদান দিয়েছে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট নামে একটি প্রতিষ্ঠান। গতকাল রোববার সকালে রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরে উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষে মহাসচিব বিএমএম মোজহারুল হক, এনডিসি এবং সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর পক্ষে প্রতিষ্ঠানটির চিফ এক্সকিউটিভ অফিসার (সিইও) ড. মহাম্মদ আয়ুব মিয়া সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। স্বাক্ষর শেষে আনুষ্ঠানিকভাবে ২৫ লাখ টাকার অনুদানের চেক সিজিএম এর চেয়ারম্যান নিয়াজ রহিম বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদারের হাতে তুলে দেন। এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপমহাসচিব খোন্দকার জাকারিয়া খালেদ, খোন্দকার জাকারিয়া আহমেদ, জেনারেল ম্যানেজার, সিজিএম, ডেপুটি ম্যানেজার ওয়াইস খান নুর সোহেল এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ফান্ড রাইজিং বিভাগসহ বিভিন্ন বিভাগের পরিচালক, উপপরিচালক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জনাব হাফিজ আহমদ মজুমদার বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সর্বদা আর্তমানবতার সেবায় কাজ করে আসছে। মায়ানমার থেকে বাংলাদেশে অনুপ্রবেশকারীদের সাহায্যার্থে সরকারের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ