ঢাকা, বৃহস্পতিবার 19 September 2019, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

২০১৮ সালে শ্রীলংকায় ইন্ডিপেনডেন্স কাপ খেলবে ভারত

অনলাইন ডেস্ক: ২০১৮ সালে শ্রীলংকায় অনুষ্ঠিতব্য ইন্ডিপেনডেন্স কাপ টুর্ণামেন্টে অংশ নিবে ভারত। শ্রীলংকা ক্রিকেট সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা বিষয়টি নিশ্চিত করেছেন। স্বাধীনতার ৭০তম বার্ষিকী উপলক্ষে শ্রীলংকা এই টুর্ণামেন্ট আয়োজনের আগ্রহ প্রকাশ করা হয়েছে যেখানে ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকাকে আমন্ত্রন জানানো হবে। 

এসএলসি কর্মকর্তাদের সাথে আলোচনা শেষে সাংবাদিকদের কাছে সুমাথিপালা জানিয়েছেন সংশ্লিষ্ঠ বোর্ডগুলোর সাথে আলোচনা করে টুর্ণামেন্টের তারিখ চূড়ান্ত করা হবে। এ সম্পর্কে বোর্ড সভাপতি বলেছেন, আগামী বছর শ্রীলংকায় ইন্ডিপেনডেন্স কাপ আয়োজনের ব্যপারে আমরা দারুন আগ্রহী। ইতোমধ্যেই ভারত খেলতে রাজী হয়েছে। যদিও এই সময়ে ভারত পাকিস্তান সফরের একটি বিষয় রয়েছে ও দক্ষিণ আফ্রিকা ভারত সফরে আসছে। ভারতীয়রা দক্ষিণ আফ্রিকায় যেতে রাজী আছে, ঐ সময় আমাদের সেখানে সফর রয়েছে। আগামী মাসে দুবাইয়ে আইসিসি সভায় আমরা ভারত ও দক্ষিণ আফ্রিকার সাথে ইন্ডিপেনডেন্স কাপ এর ব্যপারে আলোচনা করতে পারি। 

সুমাথিপালা আরো জানিয়েছেন ভারত ও শ্রীলংকার প্রধান মন্ত্রীদের সাম্প্রতীক বৈঠকে ইন্ডিপেনডেন্স কাপ নিয়ে আলোচনা হয়েছে। সেখানে ভারত আগামী বছরের এই টুর্ণামেন্টের অংশগ্রহণের ব্যপারে সম্মতি দিয়েছে। ইতোমধ্যেই জুলাই-আগস্টে তিন টেস্ট, পাঁচ ওয়ানডে ও একটি টি২০ খেলতে ভারত শ্রীলংকা সফরে আসছে। যদিও পূর্ণাঙ্গ এই সিরিজের তারিখ এখনো চূড়ান্ত হয়নি।-বাসস

অনলাইন আপডেট

আর্কাইভ