ঢাকা, মঙ্গলবার 24 January 2017, ১১ মাঘ ১৪২৩, ২৫ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

দোহারে ডিস ব্যবসায়ী রুবেল হত্যার আসামীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

দোহার (ঢাকা) সংবাদদাতা : ঢাকার দোহার উপজেলায় ডিস ব্যবসায়ী রুবেল হত্যার প্রধান আসামী বাদল চোকদার ও সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। শুক্রবার বিকেল ৫টায় উপজেলার সুতারপাড়া হলের বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল থেকে বের হয়ে দোহার-ঢাকা আন্তজেলা মহাসড়ক অবরোধ করে। এতে  সড়কের দুদিকে প্রায় ঘণ্টাব্যাপী যানচলাচল বন্ধ থাকে।
জানা যায়,গত ১১ জানুয়ারি বুধবার রাত ১০টার দিকে ডিশ ব্যবসায়ী রুবেল মোল্লার সাথে প্রতিপক্ষ বাদল চোকদারের সাথে ডিশ ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে বাদল চোকচার ও সহযোগিতারা রুবেল মোল্লাকে দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।
এদিকে হত্যাকাণ্ডের ১২ দিন অতিবাহিত হলেও পুলিশ হত্যাকারীদের আটক করতে পারেনি। ফলে নিহতের স্বজন ও এলাকাবাসীরা আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে। এসময় নিহতের বড় ভাই অটল মোল্লা অভিযোগ করে বলেন,  পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী বাদল চোকদার,আওলাদ,সেলিম ও তার সহযোগিরা মিলে রুবেলকে টাকা দিবে বলে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে রাস্তার উপর ফেলে উপর্যপুরী ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।
আমরা হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার দাবি করছি।
বিক্ষোভ মিছিলে নিহত রুবেলের অবুঝ দুই শিশুর গলায় প্লাকার্ড ঝুলিয়ে বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।
এসময় নিহতের বোন জুবলি মোল্লা প্রধান মন্ত্রীর সমীপে পুলিশের তালিকা ভুক্ত সন্ত্রাসী ও খুনি বাদল চোকদার সহ তার সহযোগীদের গ্রেপ্তারের হস্তক্ষেপ কামনা করেন।   
দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সিরাজুল ইসলাম শেখ জানান, হত্যাকা-ের সাথে জড়িতরা সনাক্ত করতে সক্ষম হয়েছি। হত্যাকারীদের আটকের জন্য সর্বোচ্চ অভিযান অব্যাহত আছে। যেকোন সময় তারা গ্রেপ্তার হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ