ঢাকা, মঙ্গলবার 24 January 2017, ১১ মাঘ ১৪২৩, ২৫ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন

খুলনা অফিস: খুলনায় পুথক দু’টি মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন ও অপর একজনের পাঁচ বছর কারাদণ্ড প্রদান করা হয়েছে। যাবজ্জীবন দণ্ডাদেশ প্রাপ্তদের মধ্যে রাজা বিশ্বাস (৩৩) ও ময়েজউদ্দিন (৩০) পলাতক রয়েছে। তাদের বাড়ী যশোরের ঝিকরগাছা দেউড়ি দক্ষিণপাড়া এলাকায়। গতকাল বৃহস্পতিবার পৃথক দু’টি আদালতে এ মামলার রায় ঘোষণা করা হয়।
আদালত সূত্র জানায়, বিশেষ দায়রা জজ ও বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক এসএম আব্দুস সালাম একটি মাদক মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় রাজা বিশ্বাস ও ময়েজউদ্দিনকে যাবজ্জীবন কারাদন্ড পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০০৯ সালের ১১ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় সোনাডাঙ্গা বাইপাস সড়কের কেজি স্কুলের সামনে থেকে ৯ লিটার ফেনসিডিলসহ ওই দুই যুবককে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ডিবির পুলিশ পরিদর্শক নিখিল চন্দ্র মণ্ডল বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।
অপরদিকে ইয়াবা উদ্ধার ঘটনা প্রমাণিত হওয়ায় মহানগর দায়রা জজ অরুপ কুমার গোস্বামী আসামী ওহিদুল ইসলাম ওরফে কালুকে (২৭) ৫ বছর সশ্রম কারাদণ্ড পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
মামলা সূত্র জানায় ২০১৫ সালের ২ এপ্রিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নগরীর বানরগাতি আরামবাগ এলাকার ৪৯/১৬ নম্বর বাড়ীর ভাড়াটিয়া ওহিদুল ইসলাম ওরফে কালুর বাসা থেকে ৭৫ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় সোনাডাঙ্গা থানায় মামলা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ