ঢাকা, মঙ্গলবার 24 January 2017, ১১ মাঘ ১৪২৩, ২৫ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

মিলাদ মাহফিল ও নবীন বরণ

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: জয়পুরহাটের পাঁচবিবির বীরনগর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ মাহফিল ও নবীন বরণ ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মাঠে প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি ও থানা কমিউনিটি পুলিশিং কমিটির আহবায়ক মহির উদ্দিন মন্ডলের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু।
আরোও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল, পৌর আওয়ামীলীগের সভাপতি এস কে আব্দুল হক, পাঁচবিবি থানার পুলিশের উপ-পরির্দশক কাজেম আলী, স্থানীয় ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল বারিক মন্ডল, সহকারী শিক্ষক সুমন চৌধুরী, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জিহাদ মন্ডল, আজিজার রহমান প্রমুখ। বিদায় অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শহীদ জিয়ার জন্মবার্ষিকী
পাঁচবিবিতে বিএনপির উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৮১ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে থানা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে দলীয় কার্যালয়ে থানা বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ডালিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর বিএনপির আহবায়ক অধ্যক্ষ আবু হাসনাত মন্ডল হেলাল, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল ফেরদৌস রাইট ও কমিটির সদস্য এবং রেলওয়ের সাবেক বাণিজ্যিক কর্মকর্তা আবু সাঈদ আহম্মেদ, মহিলা দলের নেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান দৌলতুন নাহার দোলন, স্বেচ্ছাসেবক দলের পৌর সভাপতি প্রভাষক আহসান হাবিব, ছাত্রদল সভাপতি আবু তাহের, পৌর যুবদলের যুগ্ম সম্পাদক রিপন আকন্দ, পৌর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রোমেল প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ