ঢাকা, মঙ্গলবার 24 January 2017, ১১ মাঘ ১৪২৩, ২৫ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

পুঠিয়ায় মানবতাবিরোধী মামলার আসামী আটক মুসা কারাগারে

রাজশাহী অফিস : রাজশাহীর পুঠিয়া উপজেলার আবদুস সামাদ ওরফে ফিরোজ খাঁ ওরফে মুসাকে (৬০) কারাগারে পাঠানো হয়েছে। বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল সোমবার দুপুরে তাকে রাজশাহীর আমলি আদালতে (২) হাজির করে পুঠিয়া থানা পুলিশ। পরে আদালতের বিচারক বিকাশ কুমার তাকে কারাগারে পাঠনোর নির্দেশ দেন। এ সময় কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে তাকে আদালত থেকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠনো হয়।
পুলিশ জানায়, মুসা মানবতাবিরোধী অপরাধের দায়ে অভিযুক্ত। তার নথি ট্রাইব্যুনালে রয়েছে। ২০১৬ সালের (জিআর-২৭৭/১৬) বিস্ফোরক মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। পরে মূল নথি নিয়ে ট্রাইব্যুনাল তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। এর আগে গত রোববার রাত সাড়ে ৯টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।
দুর্গাপুরে বাবা মায়ের
উপরে অভিমান করে
আত্মহত্যা
রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামে গত রোববার রাতে বাবা মায়ের উপর অভিমান করে আলহাজ্ব আলী (১৫) নামের ১০ম শ্রেণীর এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেছে। সে ওই গ্রামের চায়েন উদ্দিনের ছেলে।
জানা গেছে, আলহাজ্ব আলীকে পারিবারিক কাজকর্মের জন্য তার বাবা মায়ের সাথে রোববার বিকেলে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গত রোববার রাত সাড়ে ৮টার দিকে আলহাজ্ব আলী বাড়ির পার্শ্বে একটি আমগাছের ডালে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

অনলাইন আপডেট

আর্কাইভ