ঢাকা, বুধবার 25 January 2017, ১২ মাঘ ১৪২৩, ২৬ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

খিলক্ষেতে নসিমনের ধাক্কায় মা-মেয়ে নিহত

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলক্ষেতে রাস্তা পারাপারের সময় নসিমনের ধাক্কায় মা ও মেয়ে নিহত হয়েছেন। নিহতরা হলো-ছালমা আক্তার (২৬) ও তার মেয়ে মাইসা আক্তার (১৮ মাস)। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে খিলক্ষেতের বড়ুরা টেম্পুস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল হক জানান, রাস্তা পারাপারের সময় নসিমনের ধাক্কায় ঘটনাস্থলেই মা ও মেয়ে নিহত হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 

এদিকে রাজধানীর মহাখালীতে ট্রেনে কাটা পড়ে মো. ইফতেখার কাসেম (৫৩) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মহাখালীর আমতলী এলাকায় এ ঘটনার ঘটে। রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাশেদ রানা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ডা. মো. ইফতেখার কাসেম আদাবরের মোহাম্মদীয়া হাউজিং এর ৪ নম্বর রোডের বাসিন্দা। তিনি গুলশান-১ এ পার্টনার ইন হেলথ অ্যান্ড ডেভেলপমেন্ট নামে একটি এনজিওতে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। এসআই রাশেদ রানা জানান, সকালে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার সময় মহাখালীর আমতলী এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা গাজীপুরগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে নিহত হন ওই চিকিৎসক। পরে দুপুর পৌনে ১টার দিকে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে নিয়ে আসে পুলিশ। তিনি আরও জানান, বিকাল ৪টার দিকে ঢামেক হাসপাতাল থেকে ডা. ইফতেখারের লাশ স্বজনরা নিয়ে যান।

অনলাইন আপডেট

আর্কাইভ