ঢাকা, বুধবার 25 January 2017, ১২ মাঘ ১৪২৩, ২৬ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

৩ ডাকাতসহ ১২ জন গ্রেফতার

ফেনী সংবাদদাতা : ফেনীর সোনাগাজী উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে বুধ ও বৃহস্পতিবার রাতে ৩ ডাকাতসহ সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ১২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পৌর এলাকার চর গণেশ গ্রামে অভিযান চালিয়ে যৌতুক আইনের একটি মামলার ১বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক জহিরুল ইসলাম (৩১) কে গ্রেফতার করে।
একই রাতে পুলিশ চর চান্দিয়া ইউনিয়নের চর চান্দিয়া গ্রাম থেকে ডাকাতি মামলার আসামী মোস্তাফিজ রানা (৩২), আমিরাবাদ ইউনিয়নের চর সোনাপুর গ্রাম থেকে ডাকাত নুরুল আফছার (২৬) ও চরদরবেশ ইউপির চর সাহাভিকারী গ্রাম থেকে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামী জিয়াউর রহমান (৩৫) কে গেফতার করা হয়।
অপরদিকে বৃহস্পতিবার সকালে পৌর এলাকার বাখরিয়া গ্রাম থেকে পলাতক আসামী কাজী নজরুল ইসলাম (২৮), মঙ্গলকান্দি ইউপির মির্জাপুর গ্রাম থেকে জসিম উদ্দিন (৩১), মো: শামীম (২৮) কে গ্রেফতার করা হয়।
একইদিন বগাদানা ইউপির বিষ্ণুপুর গ্রামের শফিউল আলমের ছেলে আরিফুল ইসলাম (২৭), বাদুরিয়া গ্রামের আবদুর রবের ছেলে মামুন (২৫), চরমজলিশপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের করিম উল্লাহর ছেলে গোলাম বাতেন (৪৫), মান্দারি গ্রামের আবদুল গফুরের ছেলে আলমগীর (২৭), মঙ্গলকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামের আবদুস সালামের ছেলে জাফর উল্লাহ (৩০) কে কুঠিরহাট বাজারে মাদক সেবনরত অবস্থায় গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা ও ২৯ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের পৃথকভাবে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
সোনাগাজী মডেল থানার ওসি মো: হুমায়ুন কবীর ৩ ডাকাত সহ ১২ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ