ঢাকা, বৃহস্পতিবার 26 January 2017, ১৩ মাঘ ১৪২৩, ২৭ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

অপরাধের খবর

নীলফামারীতে যুবকের আত্মহত্যা
নীলফামারী সংবাদদাতা: নীলফামারীতে ফারুক হোসেন (২৫) নামের এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল রবিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কয়াগোলাহাট মহল্লায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। নিহত ফারুক ওই এলাকার নজরুল ইসলামের ছেলে।
এদিকে নীলফামারীর ডিমলায় রোববার রাতে পুলিশ অভিযান চালিয়ে গাঁজা ব্যবসায়ীসহ ৪জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে।
গ্রেফতার
রূপগঞ্জ (নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে মারপিট, মাদকসহ বিভিন্ন মামলায় ৯ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার বলাইখা, পিতলগঞ্জ, গুতিয়াবো ও দড়িকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, পণ্ডিত, আবু বক্কর, মাসুদুর রহমান, বেলায়েত হোসেন, মোবারক হোসেন, মিলন মিয়া, আবুল কালাম, শাহ্ আলম ও হালিম। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, রূপগঞ্জ থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মারপিট, মাদকসহ বিভিন্ন মামলার ৯ আসামীকে গ্রেফতার করে। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
এদিকে রূপগঞ্জে রুবেল মিয়া ও দুলাল মিয়া নামে দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইদুল ইসলাম এ দন্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার তারাব পৌরসভার রূপসী স্লুইস গেইট এলাকার আমির হোসেনের ছেলে রুবেল মিয়া ও আনসার আলীর ছেলে দুলাল মিয়া।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল মিয়া জানান, রুবেল মিয়া ও দুলাল মিয়া নিজ এলাকাসহ আশপাশের এলাকায় বেশ কয়েক দিন ধরেই মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। বিকেলে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের দু’জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। পরে আদালত ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তকে নারায়ণগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।
লালমনিরহাট
মহিষখোঁচা ইউনিয়নের কামারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫৫ পিস ইয়াবাসহ হযরত আলী (২৯) নামের ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ওই মাদক ব্যবসায়ী কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর গ্রামের আব্দুল মতিনের ছেলে বলে পুলিশ নিশ্চিত করেছেন।
সৈয়দপুর (নীলফামারী)
নীলফামারীর সৈয়দপুরে সোমবার মাদক সেবনের দায়ে ১ জনের ১ মাসের ও জুয়া খেলায় ৫ জনকে ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।  শহরের বানিয়াপাড়া, রেলঘুনটি থেকে জুয়া খেলার সময় ৫ জনকে ও সৈয়দপুর স্টেশন এলাকায় প্রকাশ্যে মাদক সেবনের সময় এদের আটক করে পুলিশ।
শাহ্রাস্তি (চাঁদপুর)
শাহরাস্তি পৌরসভার পূর্ব-উপলতা গ্রাম হতে ৩০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ।
২২ জানুয়ারি রোববার রাত সাড়ে ৮ টায় খিলাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ পরিদর্শক (এএসআই)  মো. রকিবুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে।

অনলাইন আপডেট

আর্কাইভ